১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

সারিয়াকান্দিতে ডেঙ্গু প্রতিরোধসহ বিভিন্ন অপরাধ নির্মুল সচেতনতা মুলক আলোচনা সভা

  সমকালনিউজ২৪

বগুড়ার সারিয়াকান্দিতে ডেঙ্গু প্রতিরোধসহ বিভিন্ন অপ’রাধ নির্মুল সচেতনতা মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার কুতুবপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সারিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে এ সচেতনতা মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ আল-আমিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়ার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভৃঁঞা  বিপিএম বার। জনসাধারণের প্রতি আহ্বান  জানিয়ে আলী আশরাফ ভুঁইয়া বলেন,‘জনগণের প্রতি অনুরোধ, সবাই ডেঙ্গু মশা নিধনে ও বিভিন্ন অপরাধ নির্মুলে এগিয়ে আসুন। প্রত্যেকের বাড়ি, বাড়ির আঙ্গিনা, ফুলের টপ শুকনা রাখুন। খেয়াল রাখবেন যেন পানি জমতে না পারে। যেন এডিস মশা বাড়তে না পারে। এবং যারা বিভিন্ন অপরা,ধের সাথে জড়িত, তারা যত শক্তিশালীই হোক, আইনের আওতায় তাদের আসতেই হবে। আমরা সবার শতভাগ সহযোগিতা কামনা করছি। তিনি আরও বলেন, ‘ডেঙ্গু প্রতিরোধে আমাদের ডেঙ্গু দমন সংক্রান্ত একটি হেল্প ডেস্ক আছে।

যদি কেউ মনে করেন যে, তার এলাকায় মশার উপদ্রব বাড়ছে, অথবা ঠিক মতো মশা নিধন অভিযান পরিচালিত হয়নি, তখন আমাদের হেল্প ডেস্ককে অবহিত করলে আমরা ওই এলাকায় আবার মেশিন পাঠিয়ে দিব। যতোদিন পর্যন্ত মশার উপদ্রব শেষ না হচ্ছে, আমরা অভিযান চালাবো। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা পরিষদ  চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, চন্দনবাইশা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, বগুড়া জেলা পরিষদের সদস্য আনছার আলী মাস্টার।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে