২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

সালথায় উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে আলোচনায় সেলিম মোল্লা

 এম কিউ হোসাইন বুলবুল, ফরিদপুর। সমকাল নিউজ ২৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরের সালথায় উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থীর পদে সর্বত্র আলোচনায় বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো)র কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক ও সাংবাদিক নেতা সেলিম মোল্লা। তিনি উপজেলার রামকান্তুপুর ইউনয়নের নিধিপট্টি গ্রামের আব্দুল মান্নান মোল্লা ও সালেহা বেগম দাম্পত্তির সুযোগ্য পুত্র।

ছাত্র রাজনীতি থেকে তিনি ছিলেন ডান পিঠে একজন ছাত্র নেতা, কখনও অন্যায়ের কাছে মাথা নত করেননি। আওয়ামীলীগের দুঃসময়ে তিনি নির্যাতনের শিকার হয়েছেন। তারপরও তিনি হাল ছাড়েননি।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি উপজেলা ভাইস- চেয়ারম্যান নির্বাচিত হলে, সালথা উপজেলার সর্বক্ষেত্রে উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবো। আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করবো। সালথার যে কোন ধরনের সংঘর্ষ, সন্ত্রাস, চাঁদাবাজ, নারী নির্যাতনকারী,মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের প্রতিরোধে কাজ করবো।

তিনি আরও বলেন, সংবাদ পত্রের মাধ্যমে কাজ করার সুবাদে অসহায় নির্যাতিত মানুষের পাশে থেকে কাজ করছি। কারো কাছে মাথা নতো করতে শিখিনি। উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী হওয়ার সুবাদে এলাকায়- এলাকায় ঘুরেছি, মানুষের দুয়ারে, দুয়ারে গিয়েছি তাতে আমি সাধারন মানুষের ব্যাপক সাড়া পেয়েছি। তাদের এই ভালোবাসা ধরে রাখতে আজীবন কাজ করে যাবো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এলাকায় সর্বত্র আলোচনায় আমি রয়েছি। সাধারন মানুষ আমাকে যে ভালোবাসা দেখিয়েছে তাতে আমি মূদ্ধ। আজ বুধবার ৬ ফেব্রুয়ারি উপজেলার বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ করেন। এবং সাধারন মানুষের কাছে দোয়া কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের সর্বশেষ
ওপরে