৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গুরুদাসপুর শিশুকে গলা কেটে হ’ত্যা, রক্তমাখা ছু’রি সহ... বরগুনায় এলজিইডির প্রকৌশলীকে মারধর প্রকৃতির এক অপার সৌন্দর্য জারুল ফুল যশোরের বেনাপোলে ভারতীয় গাঁ’জাসহ আটক ১ জয়পুরহাটের আক্কেলপুরে পৌরসভার পক্ষ থেকে ঈদ উৎসব ভাতা...

সালথায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নি”হত-১

  সমকালনিউজ২৪

বুলবুল, (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওলিয়ার ৬০ নামের এক ব্যক্তিকে কুপিয়ে হ’ত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) দিবাগত রাত ৯ ওই ব্যক্তিকে কুপিয়ে হ’ত্যা করা হয়। ওলিয়ার উপজেলার যদুনন্দী ইউনিয়নের উজিরপুর গ্রামের সাধুহাটি নামক এলাকার মৃত আদম শেখের ছেলে।

যদুনন্দী ইউনিয়নের চেয়ারম্যান খায়ের মুন্সি ও স্থানীয়রা বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে কয়েকদিন আগে থেকেই স্থানীয় কুরবান মোল্লা ও ইসহাক শেখের মধ্যে বিরোধ চলছিল। উক্ত জমি বাৎসরিক ৪ হাজার টাকা লিজ নিয়ে বেগুনের ফসল করেছে সে। এরই জের ধরে ওলিয়ার শেখকে গতকাল রাতে দুবৃত্তরা কুপিয়ে হ’ত্যা করা করেছে বলে জানতে পেরেছি।

তিনি জানান, ওলিয়ার উপজেলার রুপাপাত কালিনগর বাজার থেকে আনুমানিক রাত ৯ টার সময় ডিম কিনে বাড়ি ফিরছেলেন। পথিমধ্যে উজিরপুরের সাধুহাঁটি নামক এলাকায় পৌঁছালে ওঁৎ পেতে থাকা কিছু দুবৃত্ত তাকে ধাঁরালো অ’স্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে এলাকাবাসী উদ্ধার করে তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃ’ত্যু ঘোষণা করেন।

সালথা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত গোলদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। এ ব্যাপারে নি’হতের পরিবার থেকে এখনও থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের আলোচিত
ওপরে