১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শা উপজেলা যুবলীগের পক্ষথেকে বঙ্গবন্ধুর ৪৫তম... বরগুনা পাথরঘাটা থেকে হরিণের চামড়া উদ্ধার ড্রোন হা’মলার জেরে তুরস্কের রাষ্ট্রদূতকে ইরাকের তলব সিলেটে বাস-অটোরিকশা সং’ঘর্ষে নি’হত বেড়ে ৬ শার্শায় উদ্ধার হওয়া নবজাতক গেল নিঃসন্তান রুবিনার ঘরে

সাহেদের পৃষ্ঠপোষকদেরও গ্রেফতার করে শাস্তি দিন -ইসলামী আন্দোলন ঢাকা মহানগর

  সমকালনিউজ২৪

শুধু সাহেদ নয়, তার পৃষ্ঠপোষকদেরকেও আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ ও সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া।

বৃহস্পতিবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সাহেদকে গ্রে’ফতার করা হয়েছে, কিন্তু সাহেদকে কারা সাহেদ বানিয়েছে? সকল রাঘব বোয়ালদেরকেও গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। নেতৃদ্বয় বলেন, আত্মস্বীকৃত স্বাস্থ্যমন্ত্রী যিনি রিজেন্ট হাসপাতালের সাথে চুক্তির কথা স্বীকার করেছেন। এই স্বাস্থ্যমন্ত্রী এখনও কিভাবে নির্লজ্জভাবে ক্ষমতায় থাকে, তা আমাদের বোধগম্য নয়। ব্যর্থতার দায় নিয়ে অবিলম্বে স্বাস্থ্যমন্ত্রীকে পদত্যাগ করতে হবে। তারা সাহেদকে গ্রেফতার করায় র‌্যাবসহ প্রশাসনের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

নেতৃদ্বয় বলেন, স্বাস্থ্য বিভাগের সীমাহীন দুর্নীতির কারণে স্বাস্থ্যখাতে চরম বিশৃঙ্খলা দেখা দিয়েছে। মানুষ বিনা চিকিৎসায় মারা যাচ্ছে। অনেক মানুষ চরম হয়রানির শিকার হচ্ছে। এভাবে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র চলতে পারে না। নেতৃদ্বয় সাহেদ, ডা. সাবরিনাসহ সকল দু’র্নীতিবাজের বি’রুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজনীতি বিভাগের সর্বশেষ
ওপরে