১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত... কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ’ত্যু

সিংড়ায় অগ্নিকান্ডে ৫ টি দোকান পুড়ে ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

 মোঃ এমরান আলী রানা,সিংড়া, সমকালনিউজ২৪

নাটোরের সিংড়ায় বৈদেতিক শক সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডে ৫ টি দোকান পুড়ে ভস্মিভূত হয়েছে। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন, ফারুক হোসেন, সেন্টু আলী, মফিজ উদ্দিন, বাবলু প্রাং, মোহাম্মদ আলী। সোমবার দিবাগত রাত ১০ টার দিকে শেরকোল ইউনিয়নের শিববাড়ি বাজারে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার সরেজমিন পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো ও শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, সোমবার রাতে দোকান বন্ধ করে সবাই বাড়িতে চলে যায়, রাত ১০ টার দিকে খবর পেয়ে স্থানীয় জনগনসহ আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে পরে খবর পেয়ে চৌগ্রাম ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু তার আগেই ৫ টি দোকান পুরে ভস্মিভূত হয়।

শিববাড়ি বাজার কমিটির সভাপতি আব্দুল জলিল সরদার জানান, আগুনে পুড়ে ৫ জন ব্যবসায়ী নি:স্ব হয়ে পড়েছে। সরকারী ভাবে সহযোগিতা না পেলে তারা পথে বসবে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ফারুক জানান, তার দোকানে সম্পূর্ণ পুড়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমি নি:স্ব হয়ে পড়েছি।

ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়া হয়। ৫ টি দোকান পুড়ে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো জানান, ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করা হয়েছে, সরকারী ভাবে সহায়তা করা হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে