১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার... আখাউড়ায় ৭দিন ধরে নি’খোজ মাদ্রাসা ছাত্র! সন্ধান চায়... ইবি রিপোর্টার্স ইউনিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং...

সিংড়ায় স্বর্ণের নকল মূর্তিসহ ব্যবসায়ী আটক।

 মোঃ এমরান আলী রানা, সিংড়া (নাটোর) সংবাদদাতা। সমকালনিউজ২৪

নাটোরের সিংড়ায় স্বর্ণের নকল মূর্তিসহ মুকুল হোসেন (৩৫) নামের এক নকল মূর্তি ব্যবসায়ীকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সুকাশ ইউনিয়নের পিপুলশন দড়িপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে সিংড়ার চলনবিলের বিভিন্ন এলাকায় স্বর্ণের নকল মূর্তি কেনা বেচা করে প্রতারণা করে আসছিল একটি চক্র। স্বর্ণের মূতি কেনাবেচা হবে এমন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে সিংড়া উপজেলার পিপুলশন দড়িপাড়ায় অভিযান চালায় পুলিশ। অভিযানে পিপুলশন দড়িপাড়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে মুকুল হোসেনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি স্বর্ণের নকল মূর্তি উদ্ধার করা হয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, পিতলের মূর্তিকে সোনার মূর্তি পরিচয় দিয়ে প্রতারণা করার সময় একজনকে গ্রেফতার করা হয়েছে। এবং সে পিতলের মূর্তিটি উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্ত সিংড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। তার কাছ থেকে এই প্রতারণায় জড়িত ১২জনের নাম পাওয়া গেছে। এখন তাদেরকে আটকের চেষ্টা চলছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের সর্বশেষ
নাটোর বিভাগের আলোচিত
ওপরে