২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

সিএমপিতে ১১ পুলিশ কর্মকর্তা পাচ্ছেন বিপিএম পিপিএম ।

 জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো। সমকাল নিউজ ২৪

বন্দর নগরী চট্টগ্রামে চাঞ্চল্যকর মামলার তদন্তকালে জটিল সমীকরণ ভেদ করে রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় কাজের অবদানের জন্য “বিপিএম-সেবা” পদক পাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান।

পিপিএম “পিপিএম-সেবা” পদক পাচ্ছেন সিএমপির উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোঃ হামিদুল আলম, ও উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোঃ ফারুক উল হক, এবং “বিপিএম-সেবা” উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এম এম মেহেদী হাসান।

সাহসীকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ “পিপিএম” পদক পাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ’র অতিরিক্ত উপ-কমিশনার (ডিবি-পশ্চিম) এ এম এম হুমায়ুন কবীর, সদ্য পদোন্নতীপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম এবং পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ, পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুল মালেক ।

চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় কাজের মাধ্যমে অবদানের জন্য সদরঘাট থানার ওসি মোঃ নেজাম উদ্দিন বিপিএম পদক পাচ্ছেন।

এছাড়াও সাহসীকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ “বিপিএম” পদক পাচ্ছেন কোতোয়ালী থানার কনস্টেবল মোঃ রাসেল মিয়া।

পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে আগামী ৪ ফেব্রুয়ারী ঢাকায় রাজারবাগ পুলিশ লাইন্সে এসব পদক প্রদান করা হবে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে