১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে... ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো...

সিনিয়র সাংবাদিক মিজান রহমানের পিতা আর নেই।

 মো. সুজন মোল্লা, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধ। সমকালনিউজ২৪

ঢাকার সিনিয়র সাংবাদিক মিজান রহমানের পিতা সাবেক ইউপি সদস্য আলী আহমেদ আর নেই। সোমবার বেলা সাড়ে ১১ টায় বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের সোনাহার গ্রামে তার নিজ বাড়িতে বার্ধক্য জনিত কারনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি……রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। আলী আহমেদ চাখার ইউনিয়ন পরিষদের কয়েকবার সদস্য হিসেবে জনপ্রিয়তা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। সামাজিক দায় বদ্ধতা ছিলো তার কাজের একমাত্র লক্ষ্য। তিনি সৎ ও নিষ্ঠার সাথে আমৃত্যু কাজ করে গেছেন।

মৃত্যুকালে তিনি ৫ ছেলে,১মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার সকাল ৯ টায় তার বাস ভবনের সামনের উঠানে নামাজে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক,বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল,মহা সচিব শাবান মাহামুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সুর্য,সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী,রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন,সাধারণ সম্পাদক কবির আহমেদ,জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মো. আলতাফ হোসেন,সহ-সভাপতি শামসুল আলম জুলফিকার,সাংবাদিক সোহেল সানি,বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন,সিনিয়র সহ-সভাপতি ও শিক্ষক কাওসার হোসেন,সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে