১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্ত্রীকে নিয়ে নিজের হলুদে নাচলেন মমিনুল বরগুনার কেজি স্কুল ক্যাবেল নেটয়ার্ক নিয়ে বিরোধ বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি

সিনেমা মুক্তির আগেই চমকে দিলেন রাম চরণ-জুনিয়র এনটিআর

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

বাহুবলী সিনেমা বানিয়ে ইতিহাসের পাতায় ঠাই করে নিয়েছেন তেলেগুর জনপ্রিয় নির্মাতা এস এস রাজমৌলি। ভারতীয় ইতিহাস পাল্টে দেয়া ছবিটি বিদেশেও দারুণ সাড়া ফেলে। জনপ্রিয় এ নির্মাতা এবার পরবর্তী ছবি নিয়ে হাজির হচ্ছেন সিনেমাপ্রেমীদের সামনে। এবার তার হাতিয়ার রাম চরণ ও জুনিয়র এনটিআর। ইতোমধ্যে এর শুটিং শুরু হয়েছে। প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ট্রিপল আর।

 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, দর্শকের মাঝেও কৌতূহল জাগিয়েছে সিনেমাটি। ফলাফল মোটা অঙ্কে বিক্রি হয়েছে এর স্যাটেলাইট স্বত্ব। ১৩০ কোটি রুপিতে বিক্রি হয়েছে ট্রিপল আর সিনেমার স্যাটেলাইট স্বত্ব, যা কয়েকদিন আগে মুক্তি পাওয়া রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত সাড়া জাগানো টু পয়েন্ট জিরো সিনেমার চেয়ে বেশি। পাশাপাশি বাহুবলি সিনেমার পর তেলেগু ইন্ডাস্ট্রিতে এটি দ্বিতীয় সর্বোচ্চ।

 

পিরিয়ড ড্রামা ঘরানার সিনেমাটিতে দুই বন্ধুর চরিত্রে দেখা যাবে জুনিয়র এনটিআর ও রাম চরণকে। তবে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। ৩০০ কোটি রুপি বাজেটের সিনেমাটির মুক্তির তারিখও এখনো ঘোষণা করা হয়নি। তবে নির্ধিদ্বায় এটিও যে ভারতীয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে