২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের শার্শায় প্রসূতি নারীর তিন পুত্র সন্তানের জন্ম চাঁদপুরে স্কুল শিক্ষিকার গলাকেটে হত্যা বগুড়ায় ছেলে ধরা সন্দেহে এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ বরগুনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা... কোটচাঁদপুরে অবৈধ গর্ভপাতের মূলহোতা রিনা পারভিন আটক

সিরাজগঞ্জে আ.লীগের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর : সংঘর্ষে আহত ৫

 নিজস্ব প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

সিরাজগঞ্জে পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প ও বসতবাড়ি ভাঙচুর এবং সংঘর্ষের ঘটনায় অন্তত ৫ নেতাকর্মী আহত হয়েছেন।

 

শনিবার সন্ধ্যার আগে পৌর এলাকার ধানবান্ধি মহল্লায় এসব ঘটনা ঘটে। আহতদের মধ্যে জেলা স্বেচ্ছাসেবক লীগের দফতর সম্পাদক সাইফুল ইসলামকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সদর থানার উপ- পুলিশ পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, বি. এল সরকারি স্কুল এলাকায় আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পের কাছে পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে ক্যাম্পের চেয়ার-টেবিল ভাঙচুর ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুলকে মারপিট করা হয়।

 

তিনি আরও জানান, এ সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে উভয় দলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ধানবান্ধি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় আওয়ামী লীগের আরেকটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের ঘটনা ঘটে।

 

পৌর আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রহমান জানান, বিএনপি সমর্থকরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে নৌকার দুটি নির্বাচনী ক্যাম্প ও দুটি বসতবাড়ি ভাঙচুর এবং নেতাকর্মীদের মারপিট করেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে