১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

সিলেটে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত

  সমকাল নিউজ ২৪

mader-pic-08-03-16-1-800x558

স্টাফ রিপোর্টার, সুমন ইসলামঃ নিজ দুলাভাইয়ের হাতে বলি হতে হল শ্যালককে, নিহত আনোয়ার হোসেন (২২) সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার আনুজানি গ্রামের আবদুল খালেকের ছেলে।
মঙ্গলবার রাত ৮টায় এ ঘটনা ঘটে। ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য আনোয়ারের বন্ধু ইব্রাহিম ও স্থানীয় চা দোকানদার কাজলকে আটক করেছে পুলিশ।
সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানা ওসি (তদন্ত) শ্যামল দত্ত জানান, পরিবারের অন্যান্য সদস্যসহ আনোয়ার মদিনা মার্কেট পল্লবী আবাসিক এলাকার বি-৪৩ নং বাসায় বসবাস করতেন। অন্যদিকে দুলাভাই এনাম একই এলাকার বি-৩৯ নং বাসায় বসবাস করেন।
মঙ্গলবার রাত ৮টার দিকে পল্লবী এলাকায় কাজলের চা-দোকানের সামনে আনোয়ারকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন এনাম। গুরুতর আহত অবস্থায় আনোয়ারকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যান তার বন্ধু ইব্রাহিম। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ইব্রাহিম ও কাজলকে আটক করেছে।
পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
এদিকে, ঘাতক এনামকে গ্রেফতারে সাঁড়াশি অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি (তদন্ত) শ্যামল দত্ত।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে