১৬ই জুন, ২০১৯ ইং ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বেনাপোলে স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে হত্যাচেষ্টা ও... নরসিংদীর শিবপুরে রয়েল পরিবহনে বে-পরোয়া চালানের কারণে... বেলকুচিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতভিটা ভাংচুর... নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, গোলাম রাব্বানী ভোল পাল্টিয়ে আড়াই বছর ধরে ধর্ষণ!

সিলেট সোহেলের বাড়ী আসছেন ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ

 এস এম জাহেদুল ইসলাম,বালাগঞ্জ সমকাল নিউজ ২৪

জাতীয় ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ আগামী সপ্তাহের রবিবার (১৩ জানুয়ারি) সিলেট সফর করবেন। কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে তারা সিলেট আসছেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের সিলেট বিভাগের মুখপাত্র ও সিলেট জেলা বিএনপির সভাপতি কাহের চৌধুরী শামীম। তিনি সাংবাদিকদের জানান, আগামী সপ্তাহের শনিবার কিংবা রবিবার জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ সিলেট আসবেন। এখনো সিদ্ধান্ত হয়নি। তবে, রবিবার আসতে পারেন এটা প্রায় নিশ্চিত।

 

জানা যায়, ৮ জানুয়ারি জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকে ৩ টি বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। এগুলো হলো, একটি জাতীয় সংলাপ, নির্বাচনি ট্রাইব্যুনালে নির্বাচনের অনিয়ম তুলে ধরে মামলা এবং দেশব্যাপী জাতীয় ঐক্যফ্রন্টের সফর। এই কর্মসূচীর অংশ হিসেবে নির্বাচনকালীন সহিংসতায় সিলেটের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেল পুলিশের গুলিতে নিহতের ঘটনায় স্বজনদের শান্তনা দিতে সোহেলের গ্রামের বাড়ী বালাগঞ্জ উপজেলার ৪ নং পশ্চিম গৌরীপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমানের ও সোহেলের গ্রামের বাড়ী নলজুরে ও বিষয়টি খতিয়ে দেখতে নেতৃবৃন্দ সিলেট সফরের কথা জানিয়েছেন।

 

তবে বৈঠকে শুধু আগামী সপ্তাহের কথা উল্লেখ করলেও নির্দিষ্ট দিন-তারিখ জানাননি নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে