২০শে নভেম্বর, ২০১৯ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত মূল্যে লবন বিক্রি : তিন ব্যবসায়ীর... চাঁদপুরের দুই গ্রুপের দ্বন্দ্বে মা’দক বি’রোধী... বরগুনায় লবণ নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান ২ দিন ব্যাপী ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল বগুড়ায় লবণ নিয়ে গুবজ

সীমান্তে কোটি টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক।

 মোঃ রাসেল ইসলাম,বেনাপোল (যশোর) প্রতিনিধি। সমকালনিউজ২৪

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে অভিযান চালিয়ে দুই কেজি ওজনের ১৭টি স্বর্ণের বারসহ শাহাবুদ্দিন সরদার (২৫) নামে একজন স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় একটি মোটর সাইকেলও জব্দ করা হয়।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পুটখালির মসজিদ বাড়ি বিজিবি পোষ্ট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক শাহাবুদ্দিন সরদার পুটখালি গ্রামের উত্তর পাড়ার মোবারক সরদারের ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, বিপুল পরিমান স্বর্ণের একটি চালান নিয়ে একজন স্বর্ণ পাচারকারী বেনাপোল বাজার থেকে পুটখালি সীমান্তের দিকে যাচ্ছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে পুটখালি বিজিবি ক্যাম্পের একটি টহল দল পুটখালির মসজিদ বাড়ি বিজিবি পোষ্ট এলাকায় অবস্থান নেয়। এ সময় শাহাবুদ্দিন নামে একজন স্বর্ণ পাচারকারী একটি পালসার মোটর সাইকেল চালিয়ে সীমান্তের দিকে যাওয়ার সময় তাকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়। পরে মোটর সাইকেলে তল্লাশি করে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় দুই কেজি ওজনের ১৭টি স্বর্ণের বার পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় কোটি টাকা

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নর অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার স্বর্ণ উদ্ধার ও পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক পাচারকারী শাহাবুদ্দিনকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে