১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং... মতলব দক্ষিণের নবাগত ইউএনও ফাহমিদা হক মির্জাপুরে ই’ভটিজিং বা’ল্যবিবাহ মা’দক জ’ঙ্গীবাদ... নবান্ন উপলক্ষে মাছের মেলা

সীমান্তে বিএসএফের গু’লিতে ঠাকুরগাঁওয়ের যুবক নি’হত

  সমকালনিউজ২৪

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও ::

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী বিএসএফের গু’লিতে শ্রীকান্ত রায় (৩০) নামে এক বাংলাদেশি নি’হত হওয়ার খবর পাওয়া গেছে।

নি’হত বাংলাদেশি যুবক শ্রীকান্ত রায় হরিপুর উপজেলার আমগাঁও কালচা গ্রামের খেলু রামের ছেলে।

রবিবার সন্ধ্যা ৬টার সময় এ ঘটনা ঘটলেও সোমবার (২১ অক্টোবর) দুপুরে খবর জানিয়েছে নি’হতের পরিবারের লোকজন।
তবে বিজিবির পক্ষ থেকে বলা হচ্ছে এখন পর্যন্ত বিএসএফ কোনো ধরনের বার্তা আমাদের দেয়নি।

মৃ’ত্যুর খবর নিশ্চিত করে শ্রীকান্তের ভাই কালুকান্ত মুঠোফোনে জানান, রবিবার সন্ধ্যার সময় ভারতের পাঞ্জাবে ইটভাটায় কাজ করার উদ্দেশ্যে অবৈধ পথে কান্দাল সীমান্ত দিয়ে ভারতের খোচাবাড়ী ক্যাম্পের সন্নিকটে পৌঁছালে বিএসএফ তাকে লক্ষ করে গু’লি করে। এতে বিএসএফের গু’লিতে নি’হত হয় শ্রীকান্ত।

তিনি আরও বলেন, সারারাত সীমান্তে শ্রীকান্তের ম’রদেহ পড়ে ছিল। সকালে খোচাবাড়ী সীমান্তের বিএসএফ সদস্যরা লা’শ তুলে নিয়ে গেছে।

আমরা সকাল থেকে বিজিবির মাধ্যমে বিএসএফের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। এখন পর্যন্ত বিএসএফের পক্ষ থেকে কোনো পত্র কিংবা জবাব দেয়নি।

হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পাভেল সরকার মুঠোফোনে বলেন, নি’হতের পরিবারের লোকজন বলার পর আমি কান্দাল বিজিবি ক্যাম্পে গিয়েছিলাম। বিজিবির সদস্যরা পরিষ্কার ঘটনা সম্পর্কে কিছু জানাতে পারেনি। তবে পরিবারের লোকজন লা’শ ফেরত নেওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে