১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

সুইডেন বাংলাদেশ কেন্দ্রীয় সংগঠনের পুরাতন কমিটি বাতিল নতুন আহব্বায়ক কমিটি ঘোষনা

 সুইডেন প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

রোববার (১৭ সেপ্টেস্বর) সাধারন সভায় সুইডেন বাংলাদেশ কেন্দ্রীয় সংগঠনের আহব্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

আমাদের সুইডেন প্রতিনিধি জানান, সুইডেন বাংলাদেশ কেন্দ্রীয় সংগঠন কর্তৃক আয়োজিত একটি লোকালে সাধারণ সভার আয়োজন করা হয়। উক্ত সাধারন সভায় প্রস্তাবিত আলোচনার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে প্রস্তাবগুলো গৃহীত হয় সকল সদস্যের সম্মতিক্রমে সবার কার্যক্রম পরিচালনার জন্য জনাব কামরুল হাসান কে দায়িত্ব দেওয়া হয় এবং সাধারণ সভায় সভাপতিত্ব করার জন্য কামরুল হাসান ও জেসমিন সায়েদের নাম প্রস্তাব করেন এবং নওরোজ চৌধুরী উক্ত প্রস্তাব সমর্থন করেন উক্ত সমর্থন করতালির মাধ্যমে গৃহীত হইলে জেসমিন সায়েদ সভাপতি দায়িত্ব পালন করেন। সাধারণ সভায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে আহ্বায়ক কমিটি করার প্রস্তাব হইলে তাহা সর্বসম্মতি ক্রমে গৃহীত হয় এবং প্রস্তাব হয় যে, কমিটির আহ্বায়ক একজন সাধারণ সদস্য ৮ জন মোট ৯ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হবে উক্ত প্রস্তাব করতালির মাধ্যমে সকল সদস্য একমত পোষণ করেন।

কমিটি নিম্নরূপঃ

আহব্বায়ক
১। জেসমিন সায়েদ।

সদস্য
১। গুলজার হোসেন।
২। আব্দুল আজিজ।
৩। নওরোজ চৌধুরী।
৪। কামরুল হাসান।
৫। মোহাঃ কাওসার আলী।
৬। এ্যানী হোসেন।
৭। খালেদ মোহাম্মাদ আলী।
৮। বাদল রহমান।

উক্ত আহব্বায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করিতে বাধ্য থাকিবেন। পরিশেষে সভার সভাপতি জেসমিন সায়েদ সকলকে ধন্যবাদ জানিয়ে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষনা করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
প্রবাসের খবর বিভাগের সর্বশেষ
ওপরে