৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

সুনামগঞ্জে ছাত্রীদের পর্নো ছবি দেখানো প্রধান শিক্ষক বরখাস্ত, জেল হাজতে প্রেরণ

  সমকালনিউজ২৪

নোহান আরেফিন নেওয়াজ,সুনামগঞ্জ ::

সুনামগঞ্জে বিদ্যালয়ে ছাত্রীদের পর্নো ছবি দেখানো ও যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনের বিরুদ্ধে মা’মলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতে সুনামগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মা’মলাটি দায়ের করেন হয়রানির শিকার এক ছাত্রীর পিতা।

এদিকে বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে অভিযুক্ত শিক্ষককে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শুভ দীপপালের আদালতে হাজির করা তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

সুনামগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান, শহরতলীর মাইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনের বি’রুদ্ধে ৮ শ্রেণির চার ছাত্রীকে বিভিন্ন সময়ে গাইড বই দেয়ার নামে বিদ্যালয়ের ছাদে নিয়ে পর্নো ভিডিও দেখতে বাধ্য করা, নানা অজুহাতে শরীরে হাত দেয়া, যৌনপীড়নের অভিযোগে এক অভিভাবক মা’মলা দায়ের করেছেন।

সুনামগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পাল হয়রানির শিকার চার ছাত্রীর ২২ধারার জবানবন্ধী গ্রহণ করেন। পরে আদালত আসামিকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে মঙ্গলবার বিকেলে চার ছাত্রীকে পর্নো ছবি দেখানো ও যৌন হয়রানী অভিযোগে ঐ প্রধান শিক্ষককে আ’টক করে পুলিশে দেয়া অভিভাবকসহ স্থানীয় লোকজন।

সিলেট বিভাগীয় প্রাথমিক শিক্ষা অফিসের বিভাগীয় উপপরিচালক একেএম সাফায়েত আলম বলেন, প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে, তার বিরুদ্ধে বিভাগীয় মা’মলা দায়ের করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে