৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

সুনামগঞ্জ-সিলেট-ছাতক সড়কের গোবিন্দগঞ্জে প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ।

  সমকালনিউজ২৪

শংকর দত্ত,গোবিন্দগঞ্জ-ছাতক ::

সুনামগঞ্জ-সিলেট-ছাতক সড়কের গোবিন্দগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে সড়কের দুই পাশে থাকা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার সড়ক ও জনপথ বিভাগের উপ-সচিব নির্বাহী ম্যাজিস্ট্রেট এই অভিযান পরিচালিত করেন।

সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ বিভাগীয় কমিশনার কাজী নজরুল ইসলাম বলেন, সুনামগঞ্জ-সিলেট-ছাতক সড়ক প্রশস্তকরণের কাজ চলছে। তাই সড়কের দুই পাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। এর আগেও উচ্ছেদ অভিযান হয়েছে। এক সময় সড়কের দুইপাশে প্রায় চারশ অবৈধ স্থাপনা ছিল। বিভিন্ন সময় উচ্ছেদ অভিযানে ফলে এখন অবৈধস্থাপনার সংখ্যা কমেছে। সুনামগঞ্জ-সিলেট সড়কের দুই পাশে থাকা অবৈধস্থাপনা উচ্ছেদ অভিযান নিয়মিত হয়ে আসছে। একবার উচ্ছেদ হলে আবারও লোকজন স্থাপনা তৈরি করে ফেলেন। সড়কের বিভিন্ন বাজার এলাকা দুই পাশে অবৈধ স্থাপনার কারণে যেমন দুর্ঘটনা ঘটে, পাশাপাশি যানবাহন ও মানুষের চলাচলেও সমস্যা হয়।

সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ সহকারী প্রকৌশলী রমজান আলী জানান, সুনামগঞ্জ-সিলেট- সড়কের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকা থেকে মঙ্গলবার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। এই অভিযান ছাতক, জাউয়া,পাগলা, নীলপুর বাজারে এসব অভিযান অব্যাহত থাকবে। একেবারে সুনামগঞ্জ শহরে এসে অভিযান শেষ হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সুনামগঞ্জ বিভাগের সর্বশেষ
সুনামগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে