১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্ত্রীকে নিয়ে নিজের হলুদে নাচলেন মমিনুল বরগুনার কেজি স্কুল ক্যাবেল নেটয়ার্ক নিয়ে বিরোধ বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি

সুন্দরবনে ইঞ্জিন চালিত ট্রলার জব্দ করেছে কোস্টগার।

 মোঃ মাসুদ রানা, বাগেরহাট, মোংলা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

সুন্দরবনের শিবসা নদীতে গোপন সংবাদের ভিত্তিতে ২০ জানুয়ারী রবিবার দুপুর অভিযান চালায় কোষ্টগার্ড। এসময় ১ কোটি ৭২ লাখ টাকা মূল্যের ফাইসা পোনা ও ৪ কোটি ৬৪ লাখ টাকা মূল্যের ৩টি ইঞ্জিন চালিত ট্রলার আটক করেছে কোস্টগার্ড নলিয়ান ষ্টেশনের অপারেশন টিমের সদস্যরা।

 

কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট বায়েজিদ জানান, রবিবার দুপুরে কোস্টগার্ডের নলিয়ান ষ্টেশনের সদস্যরা শিবসা নদীতে নিয়মিত টহলের সময় ৩ ট্রলার ভর্তি ফাইসা পোনাসহ টলারে থাকা ২৬ জন জেলেদের আটক করে কোস্টগার্ড।

 

নিষেধাজ্ঞা অমান্য করে ফাইসা পোনা শিকারের অপরাধে তাদের আটক করে মালামালগুলো জব্দ করা হয়। জব্দকৃত মালামাল পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য দাকোপের ফিসারী অফিসে হস্তান্তর করা হয়েছে।

 

কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট বায়েজিদ আরো জানান, সুন্দরবন সংলগ্ন নদ-নদীতে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে যারা মাছ শিকারের সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কোস্টগার্ড বাহিনীর নিয়মিত অভিযান অব্যহত থাকবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে