২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ার অ’বৈধ স্থা’পনা উ’চ্ছেদ করলেন ইউএনও ভ্রা’ম্যমান আদালত অ’ভিযান চালিয়ে দু’টি... ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির... ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধ’র্ষণ শেষে হ’ত্যার...

সুন্দরবন থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার।

 মোঃ মাসুদ রানা, মোংলা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

সুন্দরবনে অভিযান চালিয়ে দু’টি দেশী একনলা বন্দুক উদ্ধার করেছে মোংলা পশ্চিম জোনের কোস্টগার্ড সদস্যরা।

 

২৫ জানুয়ারী শুক্রবার দুপুরে মোংলা উপজেলার পূর্ব সুন্দরবনের হারবারিয়া সিজি স্টেশনের চরেরখাল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

 

কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে চরেরখাল সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়।

 

এসময় ওই এলাকায় পরিত্যাক্ত অবস্থায় দু’টি দেশী একনলা বন্দুক উদ্ধার করে কোষ্টগার্ড। তবে অভিযানের সময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত অস্ত্র দু’টি মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও জননিরাপত্তার পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা,বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে বলে জানান কোষ্টগার্ড গোয়েন্দা কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে