২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

সুন্দরবন-৮ লঞ্চের ধাক্কায় ট্রলার থেকে নদীতে পড়ে দুই শ্রমিকের মৃত্যু

 পটুয়াখালী সংবাদদাতা, সমকাল নিউজ ২৪

পটুয়াখালীর কারখানা নদীতে সুন্দরবন-৮ লঞ্চের ধাক্কায় মহিশ বোঝাই ট্রলার থেকে নদীতে পড়ে গিয়ে দুই নৌযান শ্রমিক নিহত হয়েছে। আজ শনিবার দুপুরে ফায়ার সার্ভিস সদস্যরা নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় আরও এক নৌযান শ্রমিক আহত হয়েছেন। আহত ব্যক্তিকে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আজ শনিবার ভোর রাতে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস পটুয়াখালী স্টেশন লিডার খবির উদ্দিন জানান, রাত সাড়ে তিনটার দিকে লঞ্চের ধাক্কায় মহিশ বোঝাই একটি ট্রলারের ছাদ থেকে তিনজন শ্রমিক নদীতে পড়ে যায়। এ সময় আহত অবস্থায় একজন শ্রমিক তীরে উঠলেও বাকি দুজনকে খুঁজে পাওয়া যায়নি। খবর পেয়ে আজ শনিবার ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা অভিযান চালিয়ে লোহালিয়া নদী থেকে মনির হোসেন (৪০) এবং নুর আলম (৬৫) লাশ উদ্ধার করা হয। নিহত মনির হোসেন লক্ষীপুর জেলার চররমনী এলাকার খোরশেদ হোসেনের পুত্র এবং নুরুল আলম লক্ষীপুর এলাকার মফিজুর রহমানের পুত্র।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে