২৮শে মে, ২০২০ ইং ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাধারণ ছুটি বাড়ছে না, স্বাস্থ্যবিধি মেনে অফিস সাপাহারে আদিবাসীর লা’শ উদ্ধার সাপাহারে অসামাজিক কাজে রাজি না হওয়ায় মধ্যযুগীয় ভাবে... বরগুনায় কিশোর গ্রুপের হামলায় স্কুলছাত্র নি’হত মান্দায় ঘূর্ণিঝড়ের কারনে বসতবাড়ি লন্ডভন্ড

সুন্দরবন-৮ লঞ্চের ধাক্কায় ট্রলার থেকে নদীতে পড়ে দুই শ্রমিকের মৃত্যু

 পটুয়াখালী সংবাদদাতা, সমকালনিউজ২৪

পটুয়াখালীর কারখানা নদীতে সুন্দরবন-৮ লঞ্চের ধাক্কায় মহিশ বোঝাই ট্রলার থেকে নদীতে পড়ে গিয়ে দুই নৌযান শ্রমিক নিহত হয়েছে। আজ শনিবার দুপুরে ফায়ার সার্ভিস সদস্যরা নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় আরও এক নৌযান শ্রমিক আহত হয়েছেন। আহত ব্যক্তিকে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আজ শনিবার ভোর রাতে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস পটুয়াখালী স্টেশন লিডার খবির উদ্দিন জানান, রাত সাড়ে তিনটার দিকে লঞ্চের ধাক্কায় মহিশ বোঝাই একটি ট্রলারের ছাদ থেকে তিনজন শ্রমিক নদীতে পড়ে যায়। এ সময় আহত অবস্থায় একজন শ্রমিক তীরে উঠলেও বাকি দুজনকে খুঁজে পাওয়া যায়নি। খবর পেয়ে আজ শনিবার ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা অভিযান চালিয়ে লোহালিয়া নদী থেকে মনির হোসেন (৪০) এবং নুর আলম (৬৫) লাশ উদ্ধার করা হয। নিহত মনির হোসেন লক্ষীপুর জেলার চররমনী এলাকার খোরশেদ হোসেনের পুত্র এবং নুরুল আলম লক্ষীপুর এলাকার মফিজুর রহমানের পুত্র।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পটুয়াখালী বিভাগের সর্বশেষ
পটুয়াখালী বিভাগের আলোচিত
ওপরে