১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত... কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ’ত্যু

সুন্দরী নারীদের আপন করে নিতে যেসব করবেন

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪

নারী-পুরুষের পরস্পরের প্রতি আবেদন আকর্ষণ সৃষ্টির আদিপর্ব থেকেই। প্রত্যেক নারী বেশভূষায় সাজসজ্জায় চান প্রিয় পুরুষের সামনে নিজেকে আকর্ষণীয় মোহনীয় করে তুলতে। আবার একইভাবে প্রতিটি পুরুষেরও চাওয়া থাকে পোশাকে স্টাইলে বাচনভঙ্গিতে যেকোনও সুন্দরী নারীর কাছে নিজেকে অন্যতম করে উপস্থাপন করতে।

কিন্তু মনে মনে চাইলেও সবার বহিঃপ্রকাশ সমান না। সবাই পারফেক্টলি সেই কাজটি করতে পারেন না। ফলে শেষতক কাঙ্ক্ষিত রমণীর মন জয় করাও হয়ে উঠে না।

নারীরা যে ধরনের পুরুষের প্রতি দুর্বল থাকে এবং সুন্দরী নারীদের আপন করে নিতে যা যা করতে হয় চলুন জেনে নিই এই প্রতিবেদনে-

মনে রাখবেন, নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করাটা কিন্তু একটা শিল্প। বিশেষ করে ডেটের সময় কোনো নারীর আর্কষণ পাওয়ার ক্ষেত্রে ব্যাপারটি বেশ জরুরি। তবে বিষয়টি কিন্তু তেমন কঠিন নয়। কিছু বিষয় মনে রাখলেই কথা বলার সময় নারীদের আগ্রহে পরিণত হতে পারেন আপনি।

শুনুন- কথা বলার সময় নারীর কথা মন দিয়ে গুরুত্ব সহকারে শুনতে হবে। এতে সে মনে করবে আপনি তাকে সম্মান করছেন, গুরুত্ব দিচ্ছেন। আর কথা বলার সময় চোখে চোখ রেখে কথা বলুন। কথা বলার ক্ষেত্রে ‘আই কনট্যাক্ট’ বেশ গুরুত্বপূর্ণ।

বর্তমানে থাকুন- নারীদের সঙ্গে কথা বলার ক্ষেত্রে অতীত ভবিষ্যত নিয়ে বেশি কথা বলবে না। বর্তমান নিয়ে থাকুন। কারণ বর্তমানটাই অতীত কিংবা ভবিষ্যতের চেয়ে বেশি সুন্দর।

মজা করুন- মজা করতে হবে। আপনার পাশের নারীটিকে কথার মাধ্যমে যদি হাসাতে পারেন তবেই আপনি তার নজর কাড়তে পারবেন। সেক্ষেত্রে ইতিবাচক থাকুন। কোনও নারীই নেতিবাচক পুরুষকে বেশিক্ষণ পছন্দ করে না।

সুখের কল্পনায় ভাসুন- কথা বলার সময় এমন ভাবে বলতে হবে, যেন আপনার পাশে বসা নারীটির ভেতর এক ধরনের সুখের কল্পনা তৈরি হয়। কিন্তু সাবধান…! এমন কোনও কথা বলা যাবে না, যাতে সে আপত্তি তোলে কিংবা তার কাছে বিব্রতকর মনে হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে