১৬ই জুন, ২০১৯ ইং ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বেনাপোলে স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে হত্যাচেষ্টা ও... নরসিংদীর শিবপুরে রয়েল পরিবহনে বে-পরোয়া চালানের কারণে... বেলকুচিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতভিটা ভাংচুর... নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, গোলাম রাব্বানী ভোল পাল্টিয়ে আড়াই বছর ধরে ধর্ষণ!

সুবর্ণচরে ভোটের জেরে ধর্ষণের আলামত মিলেছে

 অনলাইন ডেস্ক সমকাল নিউজ ২৪

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ভোট করার জের ধরে ছয় সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনায় নির্যাতিতার শারীরিক পরীক্ষা শেষে ধর্ষণের আলামত পেয়েছেন চিকিৎসকরা। এই ঘটনায় এখন পর্যন্ত প্রধান আসামিসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী জেনারেল হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম।

চিকিৎসক বলেন, মেডিকেল অফিসার শাহানারা আক্তার লিপির নেতৃত্বে একটি মেডিকেল টিম নির্যাতিতার শারীরিক পরীক্ষা শেষ করে। আজ স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদনটি তত্ত্বাবধায়ক ডা. মো. খলিল উল্যাহর কাছে জমা দিলে তিনি তা নোয়াখালী পুলিশ সুপার কার্যালয়ে পাঠান।

গত ৩১ মার্চ রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভিকটিম ও তার স্বামী মোটরসাইকেলে নিজেদের বাড়িতে যাচ্ছিলেন। পথে উত্তর বাগ্যা এলাকায় তালা প্রতীকের প্রার্থীর সমর্থক ইউসুফ মাঝির নেতৃত্বে ১০/১২ জন তাদের গতিরোধ করে মারধর করে। এসময় বেচু মাঝি, বজলু ও আবুল বাসার ওই নারীর স্বামীকে আটকে রেখে তাকে পার্শ্ববর্তী রুহুল আমিনের মৎস্য খামারে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। পরে তার স্বামীর চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে ধর্ষকরা পালিয়ে যায়। রাতেই ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
Uncategorized বিভাগের সর্বশেষ
ওপরে