২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের... মেলার মধ্য দিয়ে চাঁদপুর আরো উন্নয়নের ধারাবাহিকতায়... নোয়াখালীতে এতিম বিলকিছের বিয়ে দিলো পুনাক বরগুনার দুই টি ইটভাটাকে ৪০ লাখ টাকা জরিমানা

সুবিধা বঞ্চিতদের পাশে স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন

 আর আই সবুজ,রাজশাহী কলেজ সমকালনিউজ২৪

“মানবতার স্পর্শে দুঃখ হোক আনন্দের” এই শ্লোগানকে সামনে রেখে অসহায় সুবিধা বঞ্চিত মানুষ ও পথ শিশুদের নিয়ে দীর্ঘদিন থেকে কাজ করছে স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন ।

বৃহস্পতিবার সকাল ১১টায় রাজশাহী চারঘাট, মুক্তাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের মাঝে আর্থিক অনুদান প্রদান এবং শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

এই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা একদিন এগিয়ে নিবে সুবিধা বঞ্চিত অসহায় মানুষদের এটাই তাদের প্রত্যাশা।

এসময় উপস্থিত ছিলেন মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল সভাপতি মোঃ হান্নান, সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান, সম্পাদক হাফিজুর রহমান ও স্কুলের শিক্ষক-শিক্ষিকা মন্ডলী এবং স্থানীয় ব্যক্তিবর্গ।

এছাড়াও উপস্থিত ছিলেন স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন সংগঠনের সভাপতি জান্নাতুল মাওয়া, মাইনুল হক, জাকারিয়া, রাব্বি, লিয়াকত হোসাইন,রানা হোসাইন, ফরহাদ হোসাইন, তাজ, শাহিনুর ইসলাম সহ অন্যান্য সদস্যবৃন্দ।
এই সেচ্ছাসেবী সংগঠনটি আগামীতেও ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে এই ধরনের কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি-
জান্নাতুল মাওয়া।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজশাহী বিভাগের সর্বশেষ
ওপরে