২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

সুবিধা বঞ্চিতদের পাশে স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন

 আর আই সবুজ,রাজশাহী কলেজ সমকাল নিউজ ২৪

“মানবতার স্পর্শে দুঃখ হোক আনন্দের” এই শ্লোগানকে সামনে রেখে অসহায় সুবিধা বঞ্চিত মানুষ ও পথ শিশুদের নিয়ে দীর্ঘদিন থেকে কাজ করছে স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন ।

বৃহস্পতিবার সকাল ১১টায় রাজশাহী চারঘাট, মুক্তাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের মাঝে আর্থিক অনুদান প্রদান এবং শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

এই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা একদিন এগিয়ে নিবে সুবিধা বঞ্চিত অসহায় মানুষদের এটাই তাদের প্রত্যাশা।

এসময় উপস্থিত ছিলেন মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল সভাপতি মোঃ হান্নান, সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান, সম্পাদক হাফিজুর রহমান ও স্কুলের শিক্ষক-শিক্ষিকা মন্ডলী এবং স্থানীয় ব্যক্তিবর্গ।

এছাড়াও উপস্থিত ছিলেন স্বপ্নবৃত্ত চ্যারিটি ফাউন্ডেশন সংগঠনের সভাপতি জান্নাতুল মাওয়া, মাইনুল হক, জাকারিয়া, রাব্বি, লিয়াকত হোসাইন,রানা হোসাইন, ফরহাদ হোসাইন, তাজ, শাহিনুর ইসলাম সহ অন্যান্য সদস্যবৃন্দ।
এই সেচ্ছাসেবী সংগঠনটি আগামীতেও ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে এই ধরনের কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি-
জান্নাতুল মাওয়া।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে