১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন... চাঁদপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে সভাপন্ড।... ছাতকে শ্রীপতিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা... বালু উত্তোলনে ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে জাফলং সেতু বিরামপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

সুরের মুর্চ্ছনায় বানারীপাড়াবাসীকে মাতিয়ে গেলেন উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পি নকুল কুমার বিশ্বাস

  সমকালনিউজ২৪

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল) ::

সুরের মুর্চ্ছনায় বানারীপাড়াবাসীকে মাতিয়ে গেলেন গানের যাদুকর উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পি নকুল কুমার বিশ্বাস।

বুধবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত বিমুগ্ধ হয়ে তার মনমাতানো গান উপভোগ করেন হাজার হাজার গান পিপাসু দর্শক।সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বানারীপাড়া সদর ইউনিয়নের কাজলাহার শ্রী শ্রী সার্বজনিন দুর্গা মন্দিরে নকুল কুমার বিশ্বাস ‘সঙ্গীত সন্ধ্যার’ আয়োজন করা হয়।

মন্দির কমিটির সভাপতি ডা. নরেশ চন্দ্র বড়ালের সভাপতিত্বে ও বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমনের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন বরিশাল-২(বানারীপাড়া-উজিরপুর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম।

বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য ও বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,জেলা পরিষদ সদস্য ও উজিরপুর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব আওরঙ্গজেব হাওলাদার,বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান,ওসি (তদন্ত) জাফর আহম্মেদ,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামী,যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের উজিরপুর উপজেলার শিকারপুর শাখা ব্যবস্থাপক মাওলাদ হোসেন নাসিম, যুবলীগ নেতা স্বপন দাস, আইনজীবী সহকারী ও কাজলাহার ইউপি সদস্য সিরাজুল ইসলাম আইয়ুব আলী, বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে