২১শে মার্চ, ২০১৯ ইং ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের বেনাপোল সীমান্তে ৮ লাখ টাকার ভারতীয় পন্য জব্দ আজ বিশ্ব বন দিবস আত্মবিশ্বাসকে ধারণ করে এগিয়ে যেতে হবে- চতুর্থ বরগুনা... পদ্মা সেতুর নবম স্প্যান আজ বসছে হযরত পীর খানজাহান আলী(রহ.)র মাজারে তিন দিনব্যাপী মেলা...

সুশিক্ষিত ও মাদকমুক্ত পত্নীতলা উপজেলা উপহার দিতে চান সাফেল মাহমুদ।

 আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

আসন্ন নওগাঁর পত্নীতলা উপজেলা পরিষদ নির্বাচনে জীবনের প্রথম বারের মতো উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন গতকাল সোমবার উপজেলা নির্বাচন কার্যালয়ে স্বতত্র প্রার্থী ও সাবেক উপজেলা ছাত্রদলের সভাপতি সাফেল মাহমুদ। তিনি সুশিক্ষিত ও মাদকমুক্ত উপজেলা গড়ার অঙ্গিকার ঘোষণা দিয়েছেন। তিনি উপজেলা সদর নজিপুর পৌর এলাকার চকজয়রামের বাসিন্দা এবং মোসা: আনোয়ারা বেগম ও আকবর আলীর পুত্র ।

তার সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। একান্ত আলাপকালে এই প্রতিবেদককে তিনি জানিয়েছেন, আমি নির্বাচিত হলে- সুশিক্ষা, স্বাস্থ্য, ও বিনোদন মূলক কার্যক্রমের ব্যবস্থা এবং মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিবাহ ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করবো। শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের প্রদক্ষেপ গ্রহণ করবো। তিনি আরো দাবি করেন, দল মত নির্বিশেষে জনগণ তাকেই নির্বাচিত করবেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে