১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকলে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে... বিদ্যালয়েে দেহব্যবসা চালাচ্ছেন দপ্তরি-নৈশপ্রহরী, শুনে... আমতলী উপজেলা পরিষদের উদ্যোগে বিদায়ী ও নবাগত নির্বাহী... রাজাপুরে ওয়ারেন্ডভুক্ত আসামী গ্রেফতার বগুড়ায় অবৈধভাবে বালু উত্তোলন নিয়ে সংঘর্ষ একজনকে...

সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় কিশোর নিহত

 নাজমুল হক নাহিদ,নওগাঁ সমকাল নিউজ ২৪

নওগাঁর আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ব›ন্ধুর সঙ্গে ঘুরতে এসে রেললাইনে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় সানজিদ (১৫) নামে এক কিশোর নিহত হয়েছেন। অপর এক বন্ধু ফারজিন (২৫) গুরত্বর আহত হয়েছেন। নিহত সানজিদ উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের সিংসাড়া দমদমা গ্রামের আব্দুল মতিনের ছেলে। আহত ফারজিনের বাড়ি নাটোর ফজলুর রহমানের ছেলে বলে জানা গেছে।

জানাযায়, নিহত কিশোর সানজিদ ও বন্ধু ফারজিন রবিবার বিকালে দুই বন্ধু মিলে ঘুরতে বের হন। ঘুরাঘুরির এক পর্যায়ে তারা আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইনের পাশে দাঁড়িয়ে সানজিদ সেলফি তুলতে গেলে পেছন থেকে লালমনি এক্সপ্রেক্স ট্রেন এসে তাকে ধাক্কা দেয়। এসময় পথচারীরা সানজিদ ও ফারজিনকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথ মধ্যে সানজিদ মৃত্যু বরণ করে এবং ফারজিনকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সেলফি তোলার সময় এ দুর্ঘটনা ঘটে। এবং সানজিদ নিহত হয় ও ফারজিন গুরত্বর আহত হন। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে