১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় কিশোর নিহত

 নাজমুল হক নাহিদ,নওগাঁ সমকালনিউজ২৪

নওগাঁর আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ব›ন্ধুর সঙ্গে ঘুরতে এসে রেললাইনে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় সানজিদ (১৫) নামে এক কিশোর নিহত হয়েছেন। অপর এক বন্ধু ফারজিন (২৫) গুরত্বর আহত হয়েছেন। নিহত সানজিদ উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের সিংসাড়া দমদমা গ্রামের আব্দুল মতিনের ছেলে। আহত ফারজিনের বাড়ি নাটোর ফজলুর রহমানের ছেলে বলে জানা গেছে।

জানাযায়, নিহত কিশোর সানজিদ ও বন্ধু ফারজিন রবিবার বিকালে দুই বন্ধু মিলে ঘুরতে বের হন। ঘুরাঘুরির এক পর্যায়ে তারা আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইনের পাশে দাঁড়িয়ে সানজিদ সেলফি তুলতে গেলে পেছন থেকে লালমনি এক্সপ্রেক্স ট্রেন এসে তাকে ধাক্কা দেয়। এসময় পথচারীরা সানজিদ ও ফারজিনকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথ মধ্যে সানজিদ মৃত্যু বরণ করে এবং ফারজিনকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সেলফি তোলার সময় এ দুর্ঘটনা ঘটে। এবং সানজিদ নিহত হয় ও ফারজিন গুরত্বর আহত হন। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে