১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

সোনাগাজীতে অগ্নিদগ্ধের ঘটনায় আটক-৭

 ফেনী প্রতিনিধি সমকালনিউজ২৪

ফেনীর সোনাগাজীতে মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে (১৮) পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় অজ্ঞাত ৪ জন উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে তার বড় ভাই মাহমুদুল হাসান নোমান বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার পরিদশক (ওসি) মোয়াজ্জেম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, গত ৬ এপ্রিল শনিবার সেনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসা কেন্দ্র পরীক্ষার্থীর গায়ে আগুন দেয়ার ঘটনায় এখন পর্যন্ত ৭জনকে আটক করেছে। এদের মধ্যে মাদরাসার দারোয়ান মো. মোস্তফা, অধ্যক্ষের ফুফা শশুর ও ব্যক্তিগত সহকারী নুরুল আমিন, ইংরেজী বিভাগের প্রভাষক আবছার উদ্দিন, সহপাঠি আরিফুল ইসলাম, সাইফুল ইসলাম, আলাউদ্দিন ও জসিম উদ্দিনকে আটক করা হয়েছে। এদের মধ্যে আবছার উদ্দিন ও আরিফুল ইসলামকে ঘটনার দিন বিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

তিনি আরো জানান, পুলিশ ঘটনাটি গুরুত্বের সাথে দেখছে। চট্টাগ্রাম বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবুল ফজল, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আটককৃতদের জিজ্ঞাবাদ চলছে। তাদের জিজ্ঞাবাদের ভিত্তিতে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে।

এ বিষয়ে পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার বলেন, পুলিশ অল্প সময়ের মধ্যে পুলিশ প্রকৃত অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে সক্ষম হবে। এ ক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবে না বলেও তিনি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে