২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা ইউনিয়ন কমিটি নিয়ে বি’রোধ আ’হত একই পরিবারের ৩... মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা...

সৌম্যই হলেন ম্যাচ সেরা

  সমকালনিউজ২৪

 

Soumya-Sarkar-of-Bangladesh-bats-74ঢাকা: দুই রানের জন্য অর্ধশতক বঞ্চিত হয়েছিলেন বাংলাদেশ দলের ওপেনার সৌম্য সরকার। তবে ম্যাচ সেরার পুরস্কার থেকে তিন বঞ্চিত হননি। তার ৪৮ রানের ইনিংস পাকিস্তান-বধে ছিল বেশ কার্যকরী। ফলে ম্যাচ শেষে সৌম্যর হাতেই ওঠে সেরার পুরস্কার।

বুধবার (২ মার্চ) নিজেদের অলিখিত ফাইনালে পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই কথা বলেছে সৌম্যর ব্যাট। পাকিস্তানের বিশ্বসেরা বোলিং লাইনআপকে একেবারে তছনছ করে দিয়েছেন এই টাইগার ব্যাটসম্যান।

এর আগে টি টোয়েন্টির আন্তর্জাতিক অঙ্গনে ১০টি ম্যাচ খেলে কোন অর্ধশতকের দেখা পাননি সৌম্য। তাইতো এই ম্যাচে হয়তো পন করেই নেমেছিলেন যে পাকিস্তানেই হবে সেই দল যাদের বিপক্ষে তিনি তুলে নিবেন নিজের প্রথম অর্ধশতকটি। কিন্তু ১৪তম ওভারে আমিরের বলটি সৌম্য’র সেই স্বপ্ন ভঙ্গের কারণ হয়ে দাঁড়ায়।

তবে ইরফান, আমির , সামি ও আফ্রিদির মত দুনিয়া কাঁপানো বোলারদের কোন রকম তোয়াক্কানা করে ৫ চার, ১ ছয়ে ১০০ স্ট্রাইক রেটে ৪৮ বল খেলে ৪৮ রান করে জয়ের দিকে ধাবিত করেন বাংলাদেশকে। শেষ অবধি পাঁচ উইকেটের জয় এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত হয় বাংলাদেশের। ৬ মার্চ ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে