১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে নদী ভাঙ্গনের কবলে দোকনঘর নদীগর্ভে ফেরি... বগুড়ায় বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি... এক নজরে বরগুনা পৌরসভা ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচী মোগলগাঁও ইউনিয়নে...

স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির দাবীতে মানববন্ধন

 নজরুল ইসলাম,চাঁদপুর, সমকালনিউজ২৪

চাঁদপুর সদর ষোলগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জয়ন্তী রানী চক্রবর্তীর হ’ত্যাকারীদের ফা’সির দাবিতে মানববন্ধন করেছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ।

২২ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ মানববন্ধন করা হয়।

প্রাথমিক শিক্ষক সমিতির সদর শাখার আয়োজনে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে উপজেলার ১৭২টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এবং প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ফররুখ আহমেদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো: দেলোয়ার হোসেন, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোস্তফা কামাল, সহ-সভাপতি ও হাসান আলী সরকারী প্রাথমি বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইসমত আরা সাফি বন্যা, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন পাটোয়ারী, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যার ঘটনায় যে দু’জনকে আ’টক করা হয়েছে তাদের দ্রূত বিচার ট্রাইবুন্যালে এনে ফা’সির দাবী জনান। যাতে করে ভবিষ্যতে এ ধরনের ন্যা’ক্কারজনক ঘটনা না ঘটে। পাশাপশি আইনজীবিদের অনুরোধ করেন তারা যেন এ নির্মম হ’ত্যার আসামীদের পক্ষে আদালতে না দাড়ায়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে