৭ই জুলাই, ২০২০ ইং ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আক্কেলপুরে সামাজিক সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত চাঁদপুরের মুক্তিযোদ্ধা শাহজাহান সরকার আর নেই পটুয়াখালীর কলাপাড়ায় আরও দুই জনের করোনা শনাক্ত বরগুনায় পানিতে ডুবে শিশুর মৃ’ত্যু ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত...

স্ত্রী কর্তৃক স্বামীর লি’ঙ্গ ক’র্তন স্ত্রী আটক।

 সিংড়া নাটোর থেকে মোঃ এমরান আলী রানা সমকালনিউজ২৪

না‌টো‌রের সিংড়ায় স্ত্রী কুলসুম বেগম (৩২), কর্তৃক স্বামী মিটুল (২৮), এর লি’ঙ্গ ক’র্ত‌নের ঘটনা ঘ‌টে।

বুধবার মধ্যরা‌তে উপ‌জেলার রামানন্দ খাজুরা ইউনিয়‌নে তেঘর গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে। কুলসুম বেগম একই ইউনিয়‌নের বেগুনবা‌ড়ি গ্রা‌মের মোখ‌লে‌ছের কন্যা। মিটুল তেঘর গ্রা‌মের মোবারক হো‌সে‌নের পুত্র।

জানা যায়,আট মাস পূ‌র্বে গার্মেন্টস এ চাকুরীর সুবা‌দে কুলসু‌মের সা‌থে মিটু‌লের প‌রিচয় ঘ‌টে আর তারই সূত্র ধ‌রে দুজ‌নের ম‌ধ্যে সম্পর্ক গ‌ড়ে উঠে এবং প‌রে দুজন বি‌য়ে ক‌রে।

সম্প্র‌তি ঈদের ছু‌টি‌তে ঈদ করার ল‌ক্ষে দুজন গ্রা‌মের বা‌ড়ি‌তে আসে। প‌রে স্ত্রীর দাবী‌তে গ্রাম্য শা‌লি‌সে স্ত্রী কুলসুম স্বামীর বা‌ড়ি‌তে উঠে।

ঈ‌দের পর থে‌কেই দুজ‌নের ম‌ধ্যে ম‌নোমা‌লিন্য ঘ‌টে। আর তারই জের ধ‌রে বুধবার স্বামী ঘু‌মি‌য়ে পড়‌লে তার স্ত্র্রী কুলমুম ধারা‌লো ব্লে’ড দি‌য়ে স্বামী মিটু‌লের লি’ঙ্গ ক’র্তন ক‌রে। বর্তমা‌নে মিটুল রাজশাহী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় র‌য়ে‌ছে, তার অবস্থায় আ’শংকাজনক।

সিংড়া থানার ডিউ‌টি অফিসার এস,আই পলাশ জানান, স্ত্রী কুলসুম‌কে আটক ক‌রে জবানবন্দীর জন্য না‌টোর কো‌র্টে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নাটোর বিভাগের আলোচিত
ওপরে