২৮শে জানুয়ারি, ২০২০ ইং ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুর উপজেলার সফল ইউএনও ফারজানা খানম বঙ্গবন্ধুর প্রতি পত্র লিখে প্রেরণ করলো ইবি... বঙ্গবন্ধুর প্রতি পত্র লিখে প্রেরণ করলো ইবি... নবীগঞ্জে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ছাত্রদলের দু ... ছাতকে পরশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু...

স্ত্রী যৌ’ন উ’ত্তেজক ট্যাবলেট সেবন না করায় নি’র্যাতন

 জিএম মিজান,বগুড়া সমকালনিউজ২৪

বগুড়ার ধুনট উপজেলায় এক গৃহবধূর (১৯) শরীর সিগারেটের আ’গুন দিয়ে ঝলসে দেওয়া হয়েছে। যৌ’ন উ’ত্তেজক ট্যাবলেট সেবন না করায় তাঁর স্বামী এ ঘটনা ঘটিয়েছেন বলে অ’ভিযোগ উঠেছে। ওই গৃহবধূর বাড়ি ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের একটি গ্রামে। তিনি ও তাঁর স্বামী দুজনই গাজীপুরে একটি পোশাক কারখানায় চাকরি করেন।

আহত অবস্থায় ওই গৃহবধূকে গত বৃহস্পতিবার রাতে ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই গৃহবধূর বাবার বাড়ি ধুনট পৌর এলাকায়। প্রায় পাঁচ বছর আগে তাঁর বিয়ে হয়। তাঁদের একটি মেয়ে সন্তান আছে। বিয়ের পর স্বামী-স্ত্রী মিলে গাজীপুরের জিরানি এলাকার একটি পোশাক কারখানায় চাকরি নেন। সেখানে তাঁরা ভাড়া বাসায় বাস করেন।

হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূ বলেন, প্রায় দুই মাস ধরে তাঁর স্বামী তাঁকে এক ধরনের ট্যাবলেট কিনে সেবন করিয়ে আসছিলেন। ওই ঔষুধ সেবন করলে শরীর সুস্থ থাকবে বলে তাঁকে জানানো হয়। পরে ওই ঔষুধের বিষয়ে তাঁর মনে সন্দেহের সৃষ্টি হয়।

একপর্যায়ে তিনি কৌশলে জানতে পারেন, ওই ট্যাবলেট হলো যৌ’ন উ’ত্তেজক। এ নিয়ে গত বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তাঁর মুখ বেঁধে শরীরের বিভিন্ন স্থানে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁ’কা দেন ও মারধর করেন তাঁর স্বামী। নি’র্যাতন সইতে না পেরে তিনি গাজীপুর থেকে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ধুনটে বাবার বাড়িতে ফিরে আসেন। পরে পরিবারের সহযোগিতায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রিপন কুমার এ প্রতিবেদক-কে বলেন , ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে আগুন দিয়ে ছ্যাঁ’কা দেওয়ায় ফোসকা পড়েছে এবং তার চিকিৎসা চলছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন এ প্রতিবেদক-কে বলেন, খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই একদল পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মেয়েটির চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। যেহেতু ঘটনাটি গাজীপুর এলাকায় ঘটেছে, তাই আমরা তাঁকে সেখানকার থানায় আইনি ব্যবস্থা নিতে বলা হয়েছে।

 

বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে