১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

স্পেনে বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা’র ঈদ পুনর্মিল’নী অনুষ্ঠি’ত

 কবির আল মাহমুদ,স্পেন সমকালনিউজ২৪

স্পেনের রাজধানী মাদ্রিদে সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার স্পেন প্রবাসীদের নিয়ে গঠিত বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা’র উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি মোঃ আবুল কালাম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু সুফিয়ান বাদশা ও সাবেক ছাত্রনেতা অলিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সভাপতি আল মামুন। প্রধান বক্তা ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও স্পেন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শেখ আব্দুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন গ্রেটার সিলেট এসোসিয়েশনের আহবায়ক ফয়জুর রহমান ( বড় ভাই ),গ্রেটার সিলেট এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য দবির তালুকদার, গ্রীন ক্রিসেন্ট সোসাইটি স্পেনের সভাপতি তামিম চৌধুরী, সংগঠনের উপদেষ্টা রাহেল আহমদ চৌধুরী, আব্দুল আহাদ, কমিউনিটি নেতা বদরুল ইসলাম মাষ্টার,নারায়ণগঞ্জের আব্দুর রহমানবালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা’র সহ সভাপতি তুবাবুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক কাহের আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আল মামুন বলেন, প্রবাসে বাংলাদেশীদের সংগঠনের নব যাত্রা মানেই হলো আরও এক বাংলাদেশের প্রতিচ্ছবি। তিনি নবগঠিত বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা’র কার্যক্রম এর ভূয়সী প্রশংসা করে স্পেনে বসবাসরত সকল প্রবাসীদের একত্র হয়ে কাজ করার আহ্বান জানান।

প্রধান বক্তা সংগঠনের উপদেষ্টা শেখ আব্দুর রহমান বলেন, প্রবাসের বুকে আমি আমার এলাকার প্রবাসীদের নিয়ে যে সংগঠনের যাত্রা শুরু করেছি তা স্পেনের প্রতিটি শহরে তার প্রতিফলন ঘটাবো এবং আগামী এক বছরের মধ্যে আমাদের সংগঠন হবে আঞ্চলিক সংগঠনসমূহের রোল মডেল। তিনি বালাগঞ্জের সর্ব’স্তরের জনসাধারণকে নিয়ে স্পেনে সামাজিক কর্মকাণ্ডে ভূমিকা রাখার প্রত্যয় ব্যাক্ত করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন দেলায়ার হোসেন,মিনার আলী, অলিউর রহমান, সাকিল আহমদ, আব্দুল মান্নান, মতিউর রহমান, আব্দুল হান্নান,আজাদ মিয়া, জায়েদ আহমদ,সাদিকুর রহমান, সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।
অনুষ্ঠান শেষে প্রবাসী বাংলাদেশীদের এবং সংগঠনের সাফল্য কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
প্রবাসের খবর বিভাগের সর্বশেষ
প্রবাসের খবর বিভাগের আলোচিত
ওপরে