১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

স্পেন আওয়ামীগ নেতার শাশুড়ীর মৃত্যু’তে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

 কবির আল মাহমুদ, স্পেন সমকালনিউজ২৪

স্পেন আওয়ামীলীগের বর্তমান আহবায়ক কমিটির সদস্য, বার্সেলোনা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি এবং গ্রীন ক্রিসেন্ট সোসাইটি স্পেনের সভাপতি তামিন চৌধুরীর শাশুড়ী মরহুমা সালমা বেগম চৌধুরী মৃত্যু’তে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় ( ২৩ আগস্ট ) শুক্রবার বাদ জুম্মা স্পেনের রাজধানী মাদ্রিদের শাহজালাল ফুলতলী জামে মসজিদে ধর্মীয় ভাব গাম্ভীর্যে মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে সম্পন্ন হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওঃ মুজিবুর রহমান ও মাওঃ আজমল হোসাইন। এ সময় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মরহুমার জামাতা তামিম চৌধুরী,স্পেন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বাংলাদেশ এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নয়ন, শাহজালাল ফুলতলী মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাওঃ খলিলুর রহমান, সাংবাদিক এ কে এম জহিরুল ইসলাম, প্রবীন আওয়ামীলীগ নেতা শেখ মোহাম্মদ ইসলাম, আহমদ আসাদুর রহমান সাদ,বিএনপি নেতা সোহেল আহমদ সামসু, সানুর মিয়া ছাদ, হুমায়ুন কবির রিগ্যান, ফ্রান্স যুবদলের সাংগঠনিক সম্পাদক শাওন আহমদ,কমিউনিটি নেতা আব্দুল কায়ূম মাসুক, যুবলীগ নেতা ইফতেখার আলম, আল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ, বালাগঞ্জ সমাজ কল্যাণ সংস্থা’র যুগ্ম সাধারণ সম্পাদক কাহের আহমদ, স্পেন ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন রায়হান, ছাত্রলীগ নেতা আব্দুর রব নীরব, মোঃ মিনহাজ, জহির ইসমাইল, শফিকুন নূর, মোঃ রাজীব, নাবিল রহমান বাপ্পী, কাওসার, সায়েক, মেরাজ স্থানীয় মুসল্লিসহ কমিউনিটি নেতৃবৃন্দ মিলাদ ও দোয়ায় অংশগ্রহণ করে মরহুমার আত্মার শান্তির জন্য বিশেষ প্রার্থনা করেন।

উল্লেখ্য, স্পেন আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য, বার্সেলোনা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি এবং গ্রীন ক্রিসেন্ট সোসাইটি স্পেনের সভাপতি তামিন চৌধুরীর শাশুড়ী মরহুমা সালমা বেগম চৌধুরী (৮৬) গত বৃহষ্পতিবার ( ২২ আগস্ট )রাত ৮.৩০ ওসমানী নগর থানার বুরুঙ্গা উনিয়নের পশ্চিম টিলা পাড়াস্থ নিজ বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকা’ল করেন।

ইন্নালিল্লাহি…….রাজেউন। মৃত্যুকা’লে তিনি আট পুত্র ও চার কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী রেখে যান।

মরহুমা সালমা বেগম চৌধুরী যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগ এর সাংগঠনিক সম্পাদক মতছির চৌধুরী জনি এর মাতা এবং যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর চাচী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
প্রবাসের খবর বিভাগের সর্বশেষ
প্রবাসের খবর বিভাগের আলোচিত
ওপরে