২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

স্বরূপকাঠিতে স্কুল বার্ষিক ক্রীড়া শিক্ষা ব্যাবস্থার উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই

 মোঃ জিয়াদুল হক,পিরোজপুর সমকালনিউজ২৪

দেশের শিক্ষা ব্যাবস্থার উন্নয়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন পিরোজপুর জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট আয়কর আইনজীবি জাকারিয়া খান স্বপন।

১৫মার্চ শুক্রবার পিরোজপুরের স্বরূপকাঠির নান্দুহার ইউনাইটেড বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৫৫ তম ২ দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রথম দিনে উদ্ভোধনী বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি আরও বলেন বর্তমান সরকার দেশের উন্নয়নকল্পে শিক্ষা ব্যাবস্থাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে আর তাই শিক্ষার্থীদের মাঝে বিনামূলে বই বিতরণ, উপবৃত্তি প্রদান, শিক্ষক ও কর্মচারীদের বেতন ভাতা বৃদ্ধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানকে জাতীয়করণ সহ মাদ্রাসা শিক্ষাকে স্বীকৃতি প্রদান করেছে। শিক্ষার্থীদের মেধা বিকাশে শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও বিনোদনের প্রয়োজনীয়তা অপরিসীম। বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মাহামুদ কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি ডা. আলাউদ্দিন আহম্মেদ, সমাজ সেবক বিধান মন্ডল ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জহিরুল ইসলাম, আ.লীগ নেতা মো. মাসুম বিল্লাহ্, মো. আসাদুজ্জামান ও মো. মিজানুর রহমান প্রমুখ।

ক্রীড়ানুষ্ঠানে শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশ নেয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে