৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়...

স্ব’ মিল শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার।

 এস.এম. সাইফুল ইসলাম কবির,বাগেরহাট প্রতিনিধি। সমকালনিউজ২৪

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটী ইউনিয়নের আলতিবুরুজবাড়িয়া গ্রাম থেকে সোমবার সকালে স্ব- মিলের শ্রমিক কাবুল মোল্লার (৪৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
কাবুল মোল্লা অত্র গ্রামের আব্দুল গফ্ফার মোল্লার পুত্র ।

 

সরেজমিনে জানা গেছে, কাবুল মোল্লা রামচন্দ্রপুর ইউনিয়নের বর্শীবাওয়া গ্রামের জনৈক কবির হোসেনের স্ব- মিলের শ্রমিক। এক সপ্তাহ আগে সে এ মিলে শ্রমিক হিসেবে যোগদান করেন। এর আগে দৈবজ্ঞহাটী ইউনিয়নের নব্বইরশি এলাকার স্ব-মিলের শ্রমিক ছিলেন। রোববার রাত ৮ টার দিকে একটি মোবাইল ফোন পেয়ে সে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেনি। সকালে বাড়ি পিছনের ধানের মাঠের স্থানীয়রা তার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে কে বা কাহারা পূর্ব শত্রূতার জের ধরে ডেকে নিয়ে তাকে গলা কেটে হত্যা করে লাশ ডোবায় ফেলে গেছে। কাবুল মোল্লা ১ পুত্র ও ২ কন্যা সন্তানের জনক। বড় ছেলে নাইম মোল্লা সেলিমাবাদ ডিগ্রী কলেজের ৩য় বর্ষের ছাত্র। মেঝ মেয়ে কারিমা একই কলেজের এইচএসসি ছাত্রী এবং ছোট মেয়ে হিরা(৬)। তবে জমি জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

 

জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাত হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার মোরেলগঞ্জ সার্কেল মো. রিয়াজুল ইসলাম, থানা অফিসার ইন চার্জ কেএম আজিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বাগেরহাট বিভাগের সর্বশেষ
বাগেরহাট বিভাগের আলোচিত
ওপরে