২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

সড়ক দুর্ঘটনা ঘটানোয় ঘটনাস্থলেই চালককে গুলি করে মারল পুলিশ!

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
সড়ক দুর্ঘটনা ঘটানোয় ঘটনাস্থলেই চালককে গুলি করে মারল পুলিশ!

সড়ক দুর্ঘটনা । নিয়ন্ত্রণহীন গাড়ির চাকায় পিষ্ট হয়ে ছয় জনের মৃত্যু। আহত সাত। শুক্রবার চীনের জোয়াং শহরে ঘটনাটি ঘটে। কিন্তু ঘাতক গাড়ি চালকের পরিণতি হয় মারাত্মক। ঘটনাস্থলেই তাঁকে গুলি করে মারে পুলিশ।

জোয়াং চীনের মধ্য প্রভিন্সের হুবাই এলাকার শহর। সেখানে শুক্রবার সকালে এক ব্যক্তি গাড়ি নিয়ে ফুটপাথের উপর উঠে যায়। সেই সময় ফুটপাথে যাঁরা ছিলেন, তাঁদের অনেকেই দ্রুতগতিতে ধেয়ে আসা গাড়ি থেকে বাঁচতে পারেননি।

ফলে কেউ গাড়ির চাকায় পিষ্ট হন। কেউ আবার গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন এদিক-ওদিক। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় চীনের পুলিশ। তাদের নির্দেশ সত্ত্বেও গাড়ি থামাননি ওই চালক। তখন তারা গুলি করে হত্যা করে ওই চালককে।

কিন্তু ততক্ষণে অনেকটাই ক্ষতি হয়েছে। ছ’জন ঘাতক গাড়ির চাকায় পিষ্ট হয়ে মারা গিয়েছেন। অন্তত সাতজন গুরুতর আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সেখানকার সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পুলিশ জানিয়েছে যে ইচ্ছাকৃতভাবেই চালক ওই কাজ করেছেন। কিন্তু কেন তিনি এই কাজ করলেন, তা জানা যায়নি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে