১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক গুঁড়িয়ে দেওয়া হচ্ছে ইয়াবা কারবারিদের বাড়িঘর

সড়ক দূর্ঘটনায় মটরসাইকেল আরোহী মহিলা নিহত।

 জৈন্তাপুর প্রতিনিধি সমকাল নিউজ ২৪

সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার সারীঘাট উত্তরপাড় এলাকায় সড়ক দূর্ঘটনায় ১ মহিলা নিহত হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানাযায়- ২৮ জানুয়ারী (সোমবার) বিকাল সাড়ে ৪টায় সময় সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার সারীঘাট উত্তরপাড় এলাকায় মটরসাইকেল আরোহী এক মহিলা ও এক পুরুষ ট্রাক অতিক্রম করে যাওয়ার সময় অসাবধানতা বশতঃ মটরসাইকেলের চাকার সাথে পরনের কাপড় পেছিয়ে গেল মটরসাইকেল (সিলেট-হ-১২-২৯৬৯) থেকে পড়ে যান মটরসাইকেল আরোহী মহিলা। অপরদিকে মটরসাইকেলের পিছনে থাকা জাফলং থেকে ছেড়ে আসা সিলেটমুখী দ্রূতগামী ট্রাক (কুষ্টিয়া-ট-১১-২৫৮৭) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মাথা তেতলে মারা যায় মটরসাইকেলের আরোহী মহিলা।

নিহত মহিলা আরোহী জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের চৈাতাগুল আগফৌদ গ্রামের সিদ্দেক মিয়ার মেয়ে শিপা আক্তার (১৫)। নিহত শিপা আক্তার সারীঘাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সে তার বাগদত্তা স্বামীর সাথে বাড়ী ফেরার পথে দূর্ঘটনায় কবলিত হয়। এদিকে ঘটনার পরপর স্থানীয় জনতা ট্রাক আটক করে এবং সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ করে।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ার জাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-ট্রাক আটক করে হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নিবে পুলিশ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে