২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শিকলে বন্দি দিন কাটছে মানসিক প্রতিবন্ধি মেধাবী... জাতীয় পর্যায়ে স্বাধীনতা পুরষ্কার পাচ্ছেন টাঙ্গাইলের... মেলার মধ্য দিয়ে চাঁদপুর আরো উন্নয়নের ধারাবাহিকতায়... নোয়াখালীতে এতিম বিলকিছের বিয়ে দিলো পুনাক বরগুনার দুই টি ইটভাটাকে ৪০ লাখ টাকা জরিমানা

সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় নিরাপদ সড়ক চাই সহ ৭ দফা দাবীতে মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা

 রাসেল ইসলাম,বেনাপোল,যশোর সমকালনিউজ২৪

যশোরের শার্শায় জিপ গাড়ির চাপায় নাভারণ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের স্কুলছাত্রীর শরীর থেকে পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় শিক্ষার্থীর ক্ষতি পূরণ, নিরাপদ সড়ক চাই সহ ৭ দফা দাবীতে যশোর বেনাপোল মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

শনিবার সকাল সাড়ে ৮টার সময় যশোর বেনাপোল মহাসড়কের নাভারণ সাতক্ষীরা মোড়ে শিক্ষার্থীরা তাদের দাবী আদায়ের লক্ষে পুনরাই সড়কে নেমে পড়েন। এসময় শিক্ষার্থীরা তাদের মুহমুহ স্লোগানের মধ্যে দিয়ে ৭ দফা দাবীর কথা প্রকাশ করেন।

উল্লেখ্যঃ গত বুধবার (২০ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে নাভারণ বাজারে একটি জিপ গাড়ি তিন স্কুল ছাত্রী বহনকারী ভ্যানকে চাপা দেয়। এতে নিপা নামে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় সপ্তম শ্রেণির ছাত্রী স্মৃতি ও নবম শ্রেণির রিপা ভ্যান থেকে ছিটকে পড়ে আহত হয়। পরে এলকাবাসী ও স্কুল কলেজের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে রাখে। পরে বিক্ষুব্ধ শিক্ষর্থীরা ঘাতক জিপগাড়ীটি ভাংচুর করে এবং আগুন লাগিয়ে দেয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে