২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট বরগুনায় নয়ন বন্ডের দায়ের কোপে রিফাতের মৃত্যু! বগুড়ায় ছিনতাই আক্রমনে আহত ৪ দা দিয়ে কুপিয়ে যাচ্ছিল দুই সন্ত্রাসী, যার ভিডিও... বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউপির উন্মুক্ত বাজেট...

হত্যাকারী যেই কোন কোন ছাড় নয়।

 এম.সাইফুল ইসলাম,খাগড়াছড়ি সমকাল নিউজ ২৪

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার নয় মাইল এলাকায় সন্ত্রাসী হামলার ঘঁনায় ১৯ মার্চ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সেনাবাহিনীর ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক।

এসময় তিনি বলেন, এ হত্যাকান্ডের পর স্থানীয় সশস্ত্র সন্ত্রাসীরা গাঁ-ঢাকা দিলেও তাদের নূন্যতম ছাড় দেয়া হবেনা। সন্ত্রাসীদের গ্রেফতারে সেনাবাহিনী কম্বিং অপারেশন শুরু করেছে মন্তব্যে করে তিনি জানিয়েছেন, কোন ভাবেই সন্ত্রাসীরা প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বাঁচতে পারবেনা। যেকোন মূল্যে তাদের গ্রেফতারপূর্বক আইনের আওতায় আনা হবে।

এসময় বাঘাইহাট জোন অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম আজম, ২৭ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মাহাবুবুল ইসলামসহ সামরিক পদস্থ কর্মকর্তা, পুলিশ ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল ১৮ মার্চ নির্বাচনী ডিউটি শেষ করে ভোটের সরঞ্জামসহ বাঘাইছড়ি উপজেলা সদরে আসার সময় নয় মাইল এলাকায় উপজাতি সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নির্বাচন কর্মকর্তা, পুলিশ ও আনসার সদস্যসহ নিহত হন ৭ জন এবং আহত হন ১৬ জন।

এসময় আহতদের উদ্ধার করে হেলিকপ্টার যোগে চট্টগ্রাম ও ঢাকা সিএমএইচে প্রেরণ করে নিরাপত্তাবাহিনী।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খাগড়াছড়ি বিভাগের সর্বশেষ
ওপরে