২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেনীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরীদায়ে... বেতাগীতে বৈদ্যুতিক আগুনে বসতঘর পুরে ছাই যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের ঘটনায় তিন পুলিশ সদস্য... বগুড়ায় পরকিয়ার টানে ৯০ দিনের সন্তান রেখে এক মা উধাও! বরগুনায় অপহরণের দুই মাস পর তরুণীকে উদ্ধার!

‘হবু বউ’ নিয়ে দর্শকদের সামনে আসিফ!

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকাল নিউজ ২৪
‘হবু বউ’ নিয়ে দর্শকদের সামনে আসিফ!

বাঙলা অডিও গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর বিগত দু-বছর থেকে দর্শকদের নানা ধরণের চমক দিয়ে যাচ্ছেন। তিনি শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন একেকবার একেক রুপে। তবে এবার নতুন করে দর্শকদের নতুন খবর দিলেন তিনি। এবার ‘হবু বউ’ নিয়ে আসছেন আসিফ!

তবে এতে পাঠকরা একটু চমকে যাচ্ছেন খবরটি পড়ে। তবে বিস্মিত হওয়ার কিছু নেই। আসলে এটি বাস্তব জীবনে নয়। ‘হবু বউ’ নামে গান নিয়ে তিনি আসবেন দর্শক মহলে। গানটির কথা-সুর ও ভিডিও নির্মাণ করেছেন রোহান মাহমুদ। আর গানটির সংগীতায়োজন করেছেন রেমো বিপ্লব।

‘হবু বউ’ শিরোনামের গান বিষয়ে আসিফ বলেন, ‘হবু বউ’ নিয়ে দর্শকদের সামনে আসছি। তবে বাস্তবে নয়,পর্দায়। আর বউ রূপে হাজির হবেন সুষ্মিতা সিনহা। এম আর বেস্ট মিডিয়া থেকে প্রকাশ হয়েছে এ গানটি। আসিফ এরইমধ্যে এ গানটি প্রকাশের ঘোষণা দিয়েছেন।

বাঙলা অডিও গানের যুবরাজ বলেন, বেকার ও পেশাদার শিকারি সমালোচকদের আরও বেশি বেশি জ্বালাতে শিগগিরই আসছে ‘হবু বউ’। বিনোদনপ্রিয় দর্শক-শ্রোতাদের জন্য নাচে গানে ভরপুর এ মিউজিক ভিডিওটি একটি বিশেষ উপহার।

চলতি বছর তার ১৩০টি গান প্রকাশের কথা রয়েছে। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন এ সংগীত তারকা। আসিফ গানের বাইরেও নিয়মিত নতুন গান রেকর্ডিং ও মিউজিক ভিডিওর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে