১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় উপকূলী অঞ্চলে স্বাস্থ্যসেবা বিষয়ক সংলাপ... ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে... ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার

হল ত্যাগের নির্দেশকে নাকচ করে হাবিপ্রবিতে মানববন্ধন

  সমকালনিউজ২৪

সোহানুর শুভ,হাবিপ্রবি প্রতিনিধিঃ 

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে হল ত্যাগ করার সিদ্ধান্তকে নাকচ করে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থী। মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় প্রশাসনিক ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিসিএস পরীক্ষা প্রস্তুতি ও অন্যান্য নিয়োগ পরীক্ষা সহ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনী প্রচারণার জন্য ছাত্র-ছাত্রীদের হলে অবস্থান জরুরী হওয়ায় এ মানববন্ধনের আয়োজন করা হয়।

সাধারণ শিক্ষার্থীর এই মানববন্ধনে একমত পোষণ করে স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করে হাবিপ্রবি ছাত্রলীগ। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা নাহিদ আহমদ নয়ন,মোমিনুল হক রাব্বি, মামুন অর রশিদ মানুম, জাহাঙ্গীর আলম রাসেল সহ আরো অনেকে।

মানববন্ধন চলাকালীন সময় ছাত্রলীগ নেতা নাহিদ আহমেদ নয়ন বলেন, “অন্যায়কে সহজে ধামাচাপা দেয়া যায় না। এই প্রসাশন একের পর এক অন্যায় করছে এবং সেই অন্যায়কে চাপা দেওয়ার জন্যে হল ভ্যাকেন্টের মত অন্যায় নির্দেশ দিয়েছে। তারা স্টুডেন্টদের সমস্যা বুঝেনা, ক্লাস পরিক্ষা বন্ধ করে ভার্সিটিকে পিছিয়ে  দেয়া হচ্ছে।”

উল্লেখ্য, সোমবার বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে রিজেন্ট বোর্ডের ৪৪ তম জরুরি সভায় ৪ ডিসেম্বর ২০১৮ থেকে ৩ জানুয়ারি ২০১৯ পর্যন্ত ক্যাম্পাস
বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়। এসময় মঙ্গলবার দুপুর ১২ টার মাঝে হল বন্ধের ঘোষণা দেয়া হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে