২৭শে জুন, ২০১৯ ইং ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মনোহরগঞ্জে বসত বাড়িতে সশস্ত্র হামলা ভাঙচুর ও লুটপাট বরগুনায় নয়ন বন্ডের দায়ের কোপে রিফাতের মৃত্যু! বগুড়ায় ছিনতাই আক্রমনে আহত ৪ দা দিয়ে কুপিয়ে যাচ্ছিল দুই সন্ত্রাসী, যার ভিডিও... বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউপির উন্মুক্ত বাজেট...

হাটহাজারীতে এক কিশোরীকে গনধর্ষন

 মো.আলাউদ্দীন,হাটহাজারী সমকাল নিউজ ২৪

হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের পুস্পা বড়ুয়া (ছদ্ধ নাম) (১৭) নামের এক কিশোরী কে কর্মস্থল থেকে ছুটি শেষে বাসায় ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ করার খবর পাওয়া গেছে।

শনিবার ২৪ মার্চ সন্ধ্যার দিকে গণধর্ষণের এ ঘটনার খবর পাওয়া যায়।

সূত্রে জানা যায়, গণধর্ষণের শিকার পুস্পা বড়ুয়া (ছদ্ধ নাম) তার কর্মস্থল গার্মেন্টস থেকে বৃহস্পতিবার ছুটি শেষে সন্ধ্যার দিকে বাসায় ফেরার পথে ৫/৬ জন বখাটে যুবক তাকে মুখ চেপে ধরে সিএনজিতে তোলে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে শনিবার সন্ধ্যা পর্যন্ত আটকে রেখে পালাক্রমে ধর্ষন করে। এদিকে ভিকটিম পুস্পা বড়ুয়া ধর্ষকদের হাত থেকে মুক্তি পেয়ে শনিবার রাতে বাসায় ফিরে তার পরিবারকে ঘটনা জানায়। পরদিন রবিবার ভিকটিমের শারীরিক অবস্থার অবনতি হলে অবিভাবকরা তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার ভিকটিমের অবস্থা সংকটাপন্ন দেখে উন্নত চিকিৎসার জন্য চমেক এর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে তাকে পাঠিয়ে দেয়।

এ ঘটনায় ভিকটিম পুস্পা বড়ুয়ার পিতা বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় ধর্ষন মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

ঘটনা সম্পর্কে মির্জাপুর ইউপি চেয়ারম্যান মো.নুরুল আবছারের কাছে জানতে চাইলে তিনি বলেন, এখন আপনার কাছে খবরটি শুনলাম । এ ব্যাপারে আমি এখনই খবর নিচ্ছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মাহতাব উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিকটিমের অবস্থা সংকটাপন্ন হওয়াই তাকে দ্রুত চমেক হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরন করা হয়েছে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দীন জাহাংগীরের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি এমন কোনো ঘটনার খবর এখনো পর্যন্ত (সন্ধ্যা ৭ টা) তাদের কাছে আসেনি বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে