৩০শে মে, ২০২০ ইং ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে করোনা উপসর্গে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন... বানারীপাড়ায় একরাতে ১২ টি পরিবারের বসতভিটা সন্ধ্যা নদী... নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী নি’হত ফুলবাড়ীতে পানিতে তলিয়ে গেছে বোরো ধান। দিশেহারা কৃষক গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা নিয়ে শঙ্কা

হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

 মোঃ আলাউদ্দীন,হাটহাজারী সমকালনিউজ২৪

হাটহাজারী উপজেলাধীন গুমানমর্দ্দনে ইউনিয়নে সুলতানা পারভীন মনি (২৫) নামের এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বুধবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে ঐ ইউনিয়নের ওয়াশিল তালুকদার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, সুলতানা পারভিন মনি একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডস্থ তিতাগাজী চৌধুরী বাড়ীর মো.আলী ও আয়েশা বেগমের কন্যা। বর্তমানে প্রবাসে থাকা স্বামী খোরশেদুল আলমের সাথে নিহত পারভিন ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের দাম্পত্য জীবনে তায়েফ (৫) পুত্র ও বিথনি (২) বছরের কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে নিহতের বড় ভাই মো.রাশেদুল ইসলাম ঘটনাস্থলে ছুটে এসে বোনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে অশ্রুশিক্ত নয়নে প্রতিবেদক কে বলেন, আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত চাই,আমি এর বিচার চাই।

মডেল থানার এস আই জসিম জানান, খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থল এসে প্রবাসীর স্ত্রীর শশুড় বাড়ীর নির্মানাধীন তৃতীয় তলার রান্না ঘরের সিলিং ফ্যানের রড়ের সাথে ওড়না পেছানো অবস্থায় ঝুলন্ত দেখতে পায়। পরে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল তৈরী করে চমেক মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে এটি আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে।তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আপাতত এ ঘটনায় মডেল থানায় একটি অপমৃত্যু দায়ের করা হবে।

গুমানমর্দ্দন ইউপি চেয়ারম্যানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি সংবাদ পেয়ে ঘটনা স্থলে গিয়ে দেখি মহিলার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে সাথে সাথে পুলিশকে খবর দেয়ার পরে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। এটি হত্যা নাকি আত্মহত্যা জানতে চাইলে সে বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে