২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় প্রকাশ্যে বিএনপি কর্মীকে কু’পিয়ে হ’ত্যা ভাষা আন্দোলনে শহীদদের স্মরণে বরগুনায় যেভাবে... বগুড়ায় ২৮ পুলিশ সদস্য পুরস্কৃত বরগুনা রামকৃষ্ণ মিশনে মন্দির নির্মান কাজের উদ্বোধন মুজিব বর্ষে দেশের ৬৭ হাজার প্রাথমিক বিদ্যালয়ে দুপুরে...

হাটহাজারীতে “মা অটো পার্টস” এর শুভ উদ্বোধন

 মোঃ আলাউদ্দীন,হাটহাজারী সমকালনিউজ২৪

হাটহাজারীতে সকল প্রকার মোটরসাইকেলের যাবতীয় সরঞ্জারের বিপুল সমাহার নিয়ে “মা অটো পার্টস” নামক প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে।

পৌরসদরের বাসস্টেশনস্থ হাটহাজারী রাঙ্গামাটি মহাসড়কের পূর্ব পাশে গাউছিয়া মার্কেটের নিচ তলায় সোমবার (৮এপ্রিল) সকাল সাড়ে এগারটার দিকে এ প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

এখানে সকল প্রকার মোটরসাইকেলের অরজিনাল পার্টস, মবিল, টায়ার ও মোটরসাইকেল ডেকোরেশনের সরঞ্জাম সুলভ মুল্যে পাইকারী ও খুচরা বিক্রী করা হবে বলে জানান, প্রতিষ্ঠানের পরিচালক কাজী মো.রাশেদ ও মো.জুনায়েদ।

প্রতিষ্ঠানের মালিক মো.জুনায়েদের মাতা পারভিন আকতার সহ উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রীত অতিথিরা জাকজমকপূর্ন পরিবেশে ফিতা কেটে এ প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এ সময় গাউছিয়া মার্কেটের মালিক আব্দুল শুক্কুর, সোলাইমান কোঃ, জাহাংগীর, মোস্তফা, কাজী মো.রাশেদ এবং সোহায়েব সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে