২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে বেনাপোল পোর্ট... ফেসবুকের কাছে ১৯৫টি অ্যাকাউন্টের তথ্য চেয়েছে সরকার সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার!

হাবিপ্রবিতে ফিসারিজ প্রিমিয়ার লীগের ফাইনাল অনুষ্ঠিত

  সমকাল নিউজ ২৪

সোহানুর শুভ,হাবিপ্রবি প্রতিনিধিঃ  রবিবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মাৎস্যবিজ্ঞান অনুষদীয় ছাত্র সমিতি কর্তৃক আয়োজিত ফিসারিজ প্রিমিয়ার লীগ (FPL) এর চূড়ান্ত খেলা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল খেলার মাঠে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাৎস্যবিজ্ঞান অনুষদের ডীন(ভারপ্রাপ্ত) প্রফেসর ড. জান্নাতুল ফেরদৌসী। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন একুয়াকালচার ডিপার্টমেন্ট এর চেয়ারম্যান ড. এএসএম কিবরিয়া, ফিসারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স ডিপার্টমেন্ট এর সম্মানিত শিক্ষক ড. ইমরান পারভেজ ও একুয়াকালচার ডিপার্টমেন্ট এর সম্মানিত শিক্ষক আবু জাফর।

খেলায় অংশগ্রহণ করে দুই শক্তিশালী দল OCEANIC HURRICANE ও MARINE THUNDERBOLT । টসে জিতে MARINE THUNDERBOLT ব্যাটিং করার সিদ্ধান্ত নিলেও একের পর এক বিধ্বংসী বলে পরাজিত হতে থাকে তারা। পরবর্তীতে ১৩৩ রানের টার্গেটে নেমে সু দক্ষ খেলার মাধ্যমে জয় ছিনিয়ে নেয় OCEANIC HURRICANE।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে মাৎস্যবিজ্ঞান অনুষদের ডীন(ভারপ্রাপ্ত) প্রফেসর ড. জান্নাতুল ফেরদৌসী বলেন “অনেক দলকে হারিয়ে আজ ফাইনালে এই দুই দল,তাই পরাজিত দল প্রকৃতপক্ষে হেরে যায় নি,জয় দু’দলেরই। জয় পরাজয় ছাড়াও খেলার উদ্দেশ্য সকলের একসাথে কিছু আনন্দের মুহুর্ত উপভোগ করা। তাই এরকম খেলা ভবিষ্যতে আরো বেশি বেশি আয়োজন করা হবে”।

এছাড়া উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাৎস্যবিজ্ঞান অনুষদীয় ছাত্র সমিতির সহ-সভাপতি রকিবুল ইসলাম রকিব, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইন ও ক্রিড়া সম্পাদক রাব্বি শেখ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে