১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক গুঁড়িয়ে দেওয়া হচ্ছে ইয়াবা কারবারিদের বাড়িঘর

হাবিপ্রবিতে Yellow lamp এর কমিটি ঘোষণা

  সমকাল নিউজ ২৪

“সচেতন জনতা, নিরাপদ রাস্তা” স্লোগান কে সামনে নিয়ে সড়ক দূর্ঘটনাকে শূণ্যে নামিয়ে আনতে ২০১৫ সালে আত্মপ্রকাশ হয়েছে ” Yellow Lamp – হলুদ বাতি ” নামের সংগঠন টির।সংগঠটি যেই দুইজন মহৎপ্রাণ ব্যাক্তিদের হাত ধরে একটু একটু করে সফলতার এগিয়ে চলেছে তাদের একজন কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব শহিদুল ইসলাম (উজ্জ্বল) আরেকজন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব কৃষিবিদ কে. এম. মনিরুল ইসলাম (মনি)। এই দুইজন মেধাবী মানুষের প্রচেষ্টাতে হলুদ বাতি সংগঠনটি সর্বস্তরে আত্মপ্রকাশ করছে, তারই ধারাবাহিকতায় গত ২৮ নভেম্বর ২০১৮ তারিখে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সতন্ত্র শাখার অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদক।

 

বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষের তৃতীয় বর্ষের শিক্ষার্থী কে, এম, আতিকুর রহমান (বাবর) কে আহবায়ক এবং মোঃ আবু তালহা,মোঃ মকবুল হোসেন মুকুল এবং মোঃ মারুফ হাসান কে যুগ্ম আহবায়ক করে আগামী ২৩ সদস্যের একটি আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় পরিষদ।

 

উল্লেখ্য সড়ক দূর্ঘটনা কমিয়ে আনতে নিয়মিত বিভিন্ন কর্মশালা,সর্ট ফিল্ম প্রদর্শন, সরকে চলাচলের জন্য বিভিন্ন ধরনের আইন মেনে চলার জন্য লিফলেট বিতরণ, ড্রাইভারদেরকে নিয়ে নিয়মিত কর্মশালা র আয়োজন করে থাকে সংগঠনটির প্রতিটি সতন্ত্র শাখা এবং কেন্দ্রীয় কার্য্যনির্বাহী পরিষদ।

 

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে