২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকল কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের মনোভাব নিয়ে কাজ... মোড়েলগঞ্জে ঝুঁকিপূর্ণ ভবনে চলছে বিদ্যালয়ের পাঠদান দুর্গাপুরে শারদীয় পূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান হোমল্যান্ড ইন্স্যুরেন্সের ৭ সিলেটি পরিচালকের বিরুদ্ধে... মহিপুরে নানা অয়োজনে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ...

হাসপাতালে কাজী হায়াৎ, দোয়া চাইলেন মারুফ

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন দেশের খ্যাতিমান পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াত। আজ বৃহস্পতিবার তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হার্টের সমস্যায় ভুগছেন।

এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানিয়ে তার ছেলে অভিনেতা কাজী মারুফ বাবার জন্য দোয়া চেয়েছেন। তিনি ফেসবুকে লেখেন, আমার বাবা কাজী হায়াতকে অষ্টমবারের মতো এনজিওগ্রাম করতে হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি একটু অসুস্থও বোধ করছিলেন। তার শরীরে এখন পর্যন্ত ৮টি রিং পরানো রয়েছে। সম্ভবত আব্বুর ব্লক আছে।

কাজী মারুফ আরও লেখেন, দেশবাসীর কাছে অনুরোধ, প্রতিবারের মতো আপনারা আমার আব্বুর পাশে থাকবেন। সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন, যাতে তিনি সুস্থ হয়ে আবার আপনাদের কাছে ফিরে আসতে পারেন।

১৯৭৪ সালে পরিচালক মমতাজ আলীর সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন কাজী হায়াৎ। ১৯৭৯ সালে ‘দি ফাদার’ সিনেমা পরিচালনার মধ্য দিয়ে পূর্ণ পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। অর্ধশত সিনেমা পরিচালনা করেছেন তিনি। তাঁর বেশির ভাগ সিনেমায় রাজনৈতিক অস্থিরতা ও সমসাময়িক জনদুর্ভোগের চিত্র দেখানো হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে