৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

হাসপাতালে ভর্তি মনমোহন সিং 

 আন্তর্জাতিক ডেস্ক, সমকালনিউজ২৪

হঠাৎ করে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং।

রবিবার রাত পৌনে নয়টার দিকে তাকে দিল্লি এইমস-এ ভর্তি করা হয়। সেখানে কার্ডিও থোরাসিক ওয়ার্ডে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মনমোহন সিংকে সাধারণ বেডে রাখা হয়েছে। তার চিকিত্সার দায়িত্বে রয়েছেন কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা নীতীশ নায়েক।

করোনাভাইরাস কেন্দ্রিক লকডাউনের আগে থেকেই কিছুটা অসুস্থ ছিলেন মনমোহন সিং। চিকিত্সকরা তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিলেন।

২০০৯ সালে একবার তার বাইপাস সার্জারি হয়েছে। তার পর থেকেই দুর্বল হয়ে পড়েন কংগ্রেস দলীয় প্রবীণ এই রাজনীতিক। নতুন করে তাকে হাসপাতালে নেওয়ার খবরে উদ্বেগ দেখা দিয়েছে কংগ্রেস শিবিরে।

উল্লেখ্য, শারীরিক অসুস্থতা সত্ত্বেও লকডাউন পরবর্তী সময়ে রাজনীতিতে সচল ছিলেন মনমোহন। সম্প্রতি সোনিয়া গান্ধী ও কংগ্রস দলীয় মুখ্যমন্ত্রীদের নিয়ে তিনি মোদি সরকারের সমালোচনায় সরব হন। প্রশ্ন তোলেন দেশের অর্থনীতি নিয়ে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে