১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত...

হাসপাতালে ভর্তি শিমুল বিশ্বাস

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
হাসপাতালে ভর্তি শিমুল বিশ্বাস

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে তাকে মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিমুল বিশ্বাসের ভাতিজা ব্যারিস্টার সাইফুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘দীর্ঘদিন কারাভোগের পর, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী ও আমার চাচা অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস জামিনে মুক্তি পেয়েছেন।

ছাড়া পেয়েই তিনি দিনরাত পার্টির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছিলেন। এরইমধ্যে আজকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে শামসুর রহমান শিমুল বিশ্বাসকে ঢাকা কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বর্তমানে অধ্যাপক ডাক্তার মাহমুদুর রহমানের অধীনে চিকিৎসাধীন আছেন। কারা নির্যাতিত নেতার রোগমুক্তি কামনায় তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

প্রসঙ্গত, গত বছরের ৮ ফেব্রুয়ারি পুরান ঢাকার বকশীবাজারের অস্থায়ী আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করা হয়।

খালেদা জিয়াসহ ছয় আসামির বিরুদ্ধে এ রায় ঘোষণার সময় শিমুল বিশ্বাস আদালতে উপস্থিত ছিলেন। রায় ঘোষণা শেষে আদালত প্রাঙ্গণ থেকে শিমুল বিশ্বাসকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

এরপর ২৬ ফেব্রুয়ারি রাজধানীর রমনা থানার নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে শিমুল বিশ্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এক বছর দুই মাস ২৬ দিন কারাভোগের পর গত শনিবার উচ্চ আদালত থেকে জামিন নিয়ে কারামুক্ত হন শিমুল বিশ্বাস।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে