২৬শে আগস্ট, ২০১৯ ইং ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
না’গঞ্জে গোল্ডেন চেস আন্তজার্তিক রেটিং দাবায় হানিফ... আমতলীতে চো’রাই গরু উ’দ্ধার শার্শা উপজেলার সকল কর্মকর্তাদের সাথে মত বিনিময় করলেন... মতলবে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন- এমপি নুরুল আমিন দু “বছর পূর্তিতে দাবী নিয়ে রোহিঙ্গাদের বিশাল সমাবেশ

হিমাংশ কোহলির সঙ্গে নেহার বিচ্ছেদ, সামনে এল বিস্ফোরক তথ্য

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪

যেকোনও সম্পর্কেই বিশ্বাসটাই আসল। আর একটা প্রেমের সম্পর্ক শুধুমাত্র বিশ্বাসের উপর ভর করেই গড়ে ওঠে। যতদিন দু’জন সঙ্গীর, একে অন্যের প্রতি বিশ্বাস বজায় থাকে, ততদিনই সঠিক ভাবে টিকে থাকে সম্পর্ক। বিশ্বাসের ভিত নড়ে গেলেই শুরু হয় সমস্যা। যার ফল ব্রেকআপ।

 

ঠিক এমনটাই হয়েছে বলিউড সিঙ্গার নেহা কক্করের সঙ্গে। অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে জমিয়ে প্রেম করছিলেন নেহা। সোশ্যাল মিডিয়ায় হামেশাই দেখা যেত এই তারকা জুটির ছবি। এমনকী রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের সেটে এসেও রোম্যান্টিক মুহূর্ত কাটিয়েছিলেন নেহা আর হিমাংশ।

 

অনুরাগীদের জানিয়েছিলেন তাঁদের সম্পর্কের কথা। নেহাও বলেছিলেন, ভবিষ্যতে বিয়ের কথা মাথায় এলে পাত্র হিসেবে হিমাংশের নামই সবার প্রথমে আসবে। সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু আচমকাই ভেঙে যায় নেহা এবং হিমাংশের এমন মাখোমাখো প্রেমের সম্পর্ক।

 

প্রিয় গায়িকার ব্রেকআপের খবর শুনে অনুরাগীদের মনেও উঁকি দিয়েছিল নানা প্রশ্ন। সবাই জানতে চেয়েছিলেন, কী এমন হলো যে একেবারে আলাদাই হয়ে গেলেন এই দুই তারকা? অবশেষে সামনে এলো আসল কারণ। জানা গেল, কেন ব্রেকআপ হয়েছিল নেহা কক্কর এবং হিমাংশ কোহলির।

 

শোনা যাচ্ছে, নেহাকে নাকি মারাত্মক সন্দেহ করতেন হিমাংশ। প্রশ্ন তুলতেন তাঁর বিশ্বাসযোগ্যতা নিয়েও। দিনের পর দিনের হিমাংশের এ হেন আচরণে বিরক্ত হয়ে গিয়েছিলেন নেহা। প্রতিনিয়ত অপমানিত হতে হতো তাঁকে। তাই শেষ পর্যন্ত ব্রেকআপের সিদ্ধান্তই নেন নেহা এবং হিমাংশ।

 

রিলেশনশিপ এবং ব্রেকআপ—-এই দুইই আমাদের জীবনের অঙ্গ। একটা সম্পর্ক যেমন মানুষকে অনেককিছু শেখায়। ঠিক তেমনই বিচ্ছেদের পরেও মানুষ নতুন করে নিজেকে চিনতে শেখে, জানতে শেখে। নেহার ক্ষেত্রেও তাইই হয়েছিল। প্রাথমিক ভাবে সম্পর্ক বিচ্ছেদের ধাক্কাটা মেনে নিতে পারেননি নেহা। প্রকাশ্যেই ভেঙে পড়তে দেখা গিয়েছিল গায়িকাকে। সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছিলেন নানান ইমোশনাল মেসেজ। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সব সমস্যাই কাটিয়ে উঠতে পেরেছেন নেহা। দুঃখ হয়তো রয়েইছে। কিন্তু সেটাকে ভুলে আনন্দ খুঁজে নিতে এখন শিখে গিয়েছেন বলিউডের ‘চুলবুলি সিঙ্গার’ নেহা কক্কর।

 

কিছুদিন আগেই ইনস্টাগ্রামে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন নেহা। তাঁর পোস্ট অনুযায়ী, যে ছবি তিনি শেয়ার করেছেন তা তোলা হয়েছে মাস্কটের ওমানে। এই ছবিতে নেহার সঙ্গী হয়েছে একগাল হাসি। তবে শুধু ছবি নয়, ভক্তদের জন্য একটি বার্তাও দিয়েছিলেন নেহা।

 

লিখেছিলেন, “মহিলারা তখনই অন্যরকম ভাবে উচ্ছ্বল থাকেন যখন তাঁর সঙ্গে ভালোভাবে ব্যবহার করা হয়। তাঁকে সঠিক ভাবে ভালোবাসা হয়।” এর পাশাপাশি নেহা জানান, এখন তাঁর জীবনে শুধু পজিটিভ মনোভাবেরই জায়গা রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে